চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৭ আগস্ট ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

মুন্সিগঞ্জে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার : মর্গে প্রেরণ

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৭, ২০১৮ ৯:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গা উপজেলার জেহালা ইউনিয়নের মুন্সিগঞ্জের সোনাতনপুরে ডোবা থেকে অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে পথচারীরা ডোবায় এক নারীর লাশ দেখে পুলিশ লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠাই।
জানা যায় জেহালার মুন্সিগঞ্জ এলাকার একটি ছোট গর্তে পানির মধ্যে আনুমানিক (৩০) বছর বয়সের একটি মেয়েকে উপড় হয়ে পড়ে থাকতে দেখে এলাকাবাসী। তাৎক্ষনিক তারা মুন্সিগঞ্জ ফাঁড়ি ইনচার্জ এসআই আলমগীরকে খবর দিলে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি ডোবা থেকে উত্তোলন করে উপরে তুলে আনে। মেয়েটির গায়ে কাল রঙের সালোয়ার কামিজ পরা ছিল।
লাশের কান দিয়ে রক্ত বের হওয়ায় রহস্যের দানা বেধেছে। পুলিশ এলাকার বিভিন্ন মানুষ, ইউপি চেয়ারম্যানসহ বহু লোককে মেয়েটির পরিচয় সম্পর্কে খোজ নেয়, কিন্ত কেউ তার খোজ দিতে না পারায়, ফাঁড়ি পুলিশ মহিলার লাশ চুয়াডাঙ্গা মর্গে প্রেরণ করেছে। এই সংবাদ লেখা পর্যন্ত মেয়েটির কোন পরিচয় মেলেনি বলে জানিয়েছে পুলিশ। তবে এলাকার অনেকে মেয়েটিকে ১০দিন ধরে এই এলাকায় ঘোরাঘুরি করতে দেখেছে। তাছাড়া মেয়েটি মানসিক প্রতিবন্ধি ছিলো বলেও অনেকে জানান। তবে কেউ তার পরিচয় নিশ্চিত করতে পারেনি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।