চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৮ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মুন্সিগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী বুদো মিয়ার দোয়া মাহফিলে এমপি ছেলুন জোয়ার্দ্দার

বুদো জীবনের শ্রেষ্ঠ সময় ব্যয় করেছে মানুষের কল্যাণে
সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২৮, ২০২২ ১১:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক: আলমডাঙ্গার মুন্সিগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ সমাজসেবক প্রয়াত বদরুদ্দোজা বুদো মিয়ার আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বাদ আছর মুন্সিগঞ্জ জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

চুয়াডাঙ্গা আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলাউদ্দিন হেলা, পাবলিক প্রসিকিউটর অ্যাড. বেলাল হোসেন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সরদার আলী হোসেন, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সহসভাপতি কামাল জোয়ার্দ্দার, চুয়াডাঙ্গা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ইয়াকুব হোসেন মালিক রাজনীতিক, ব্যবসায়ী, ব্যাংকার, চিকিৎসক, প্রকৌশলীসহ দলমত নির্বিশেষে বিভিন্ন শ্রেণিপেশার বিপুল সংখ্যক মানুষ এই দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

দোয়া মাহফিল পূর্ব এক সংক্ষিপ্ত স্মৃতিচারণে সাংসদ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন বলেন, মৃত্যু চিরন্তন সত্য। প্রত্যেককেই মৃত্যুবরণ করতে হবে। কিন্তু যাঁরা জীবদ্দশায় দেশসমাজ মানুষের জন্য অবদান রেখে যায়, তাঁরা মৃত্যুর পরও মানুষের মাঝে অনন্তকাল বেঁচে থাকে তাঁদের কাজের কল্যাণে। আমার দীর্ঘকালের ঘনিষ্ঠ সহকর্মী বদরুদ্দোজা বুদোর দোয়া মাহফিলে দলমত নির্বিশেষে বিপুল সংখ্যক মানুষের উপস্থিতি প্রমাণ করে বুদো তাঁর জীবনের শ্রেষ্ঠ সময় ব্যয় করেছে মানুষের কল্যাণে।স্মৃতিচারণ শেষে প্রয়াত বদরুদ্দোজা বুদো মিয়ার আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়। এদিকে, মরহুমের পরিবারের লোকজন দলমত নির্বিশেষে সকল স্তরের মানুষের নিকট মরহুমের আত্মার মাগফিরত কামনায় দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ মুন্সিগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী বদরুদ্দোজা বুদো মিয়া (৬৭) গত শনিবার দিনগত রাত দুইটার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। গত রোববার বাদ যোহর মুন্সিগঞ্জ টাউন মাঠে জানাজা শেষে মুন্সিগঞ্জ জান্নাতুল ফেরদৌস কবরস্থানে তাঁর দাফনকার্য সম্পন্ন করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।