চুয়াডাঙ্গা রবিবার , ২৭ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মুজিব জন্মশতবার্ষিকী ভলিবল টুর্নামেন্টে ঝিনাইদহ চ্যাম্পিয়ন

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৭, ২০২০ ১০:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, কালীগঞ্জ:
মুজিব জন্মশত বার্ষিকী উপলক্ষে কালীগঞ্জে ৮ দলীয় ভলিবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। কালীগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গতকাল শনিবার সকালে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ টুর্ণামেন্টের উদ্বোধন করেন স্থানীয় সাংসদ আনোয়ারুল আজিম আনার। টুর্ণামেন্টের ফাইনালে কুষ্টিয়া ভলিবল দলকে ২-০ সেটে হারিয়ে ঝিনাইদহ ভলিবল দল চ্যাম্পিয়ন প্রাইজ মানি জিতে নেন।
খেলা শেষে টুর্ণামেন্ট আয়োজক কমিটির সভাপতি কালীগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা সূর্বণা রানী সাহা সাহার সভাপতিত্বে পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য দেন, ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ। তিনি টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন দলের হাতে ১৫ হাজার ও রানার্সআপ দলের হাতে ১০ হাজার টাকার প্রাইজ মানি তুলে দেন। টুর্ণামেন্টে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন ঝিনাইদহ ভলিবল দলের সোহাগ।
এসময় আরও উপস্থিত ছিলেন, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, ফায়ার সার্ভিস কর্মকর্তা শেখ মামুনুর রশিদ, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, ইউপি চেয়ারম্যান নাছির চৌধুরী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক লুৎফর রহমান লাড্ডু, কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের সহ-সভাপতি অজিৎ ভট্টাচার্য্য। দিনব্যাপী অনুষ্ঠিত এ ভলিবল টুর্ণামেন্টে মোট ৮ টি দল অংশগ্রহন করে। খেলায় রেফারির দায়িত্বে ছিলেন আনিচুর রহমান। স্কোরার ছিলেন কার্তিক ভট্টাচার্ষ্য ও শেখ ওবাইদুল হক মেহেদী।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।