চুয়াডাঙ্গা বুধবার , ২৫ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগর স্বরসতী খালে সাতটি কারেন্ট জাল জব্দ

সমীকরণ প্রতিবেদনঃ
মে ২৫, ২০২২ ১০:২২ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, মুজিবনগর: মুজিবনগর উপজেলার স্বরসতী খালে অবৈধভাবে নেট জাল দিয়ে মাছ ধরায় অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। গতকাল মঙ্গলবার দুপুরে স্বরসতী খালে মুজিবনগর উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অফিস যৌথ অভিযানে নেট জাল উদ্ধার করা হয়।

জানা গেছে, মুজিবনগর উপজেলার স্বরসতী খালে অবৈধভাবে কারেন্ট জাল দিয়ে আড়াআড়ি বাঁধ নির্মাণ করে অবৈধভাবে মাছ ধরছিল এক ধরনের অসাধু লোকজন। এমন খবর পেয়ে মুজিবনগর উপজেলা প্রশাসন ও মৎস্য অফিস গতকাল মঙ্গলবার সারাদিন বাগোয়ানের অংশ হতে নাজিরা কোনা এবং সোনাপুর পর্যন্ত অভিযান চালানো হয়। এসময় স্বরসতী খাল থেকে ৭টি অবৈধ করেন্ট জাল ও নেট জব্দ করা হয়। স্বরসতী খালকে নেট জালের বাঁধমুক্ত করে উপজেলা মৎস্য অফিস এ অভিযান পরিচালনা করা হয়েছে বলে জানা গেছে।

এসময় উপস্থিত ছিলেন মুজিবনগর উপজেলা মৎস্য কর্মকর্তা শহিদুল ইসলাম, উপজেলা প্রশাসনের পক্ষে সহকারী কমিশনার (ভূমি) অফিসের তাজুল ইসলাম, উপজেলা মৎস্য অফিসের ক্ষেত্র সহকারী আহসান হাবীব প্রমুখ। অভিযান শেষে উদ্ধারকৃত নেট জাল ও কারেন্ট জাল উপজেলা প্রশাসনের হেফাজতে রাখা হয়েছে বলে জানান উপজেলা মৎস্য কর্মকর্তা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।