চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৩১ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগর নিবন্ধনবিহীন পাঁচ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

সমীকরণ প্রতিবেদনঃ
মে ৩১, ২০২২ ৯:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, মুজিবনগর : মেহেরপুরের মুজিবনগরে স্বাস্থ্য বিভাগের অভিযানে নিবন্ধনবিহীন পাঁচটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করে বন্ধ করা হয়েছে। গতকাল সোমবার মুজিবনগর উপজেলার কেদারগঞ্জ বাজারে এই অভিযান পরিচালনা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসাদুজ্জামান। অভিযানে কেদারগঞ্জ বাজারের স্টার ক্লিনিক অ্যান্ড ডিজিটাল ডায়াগনস্টিক, জারা ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার, পপুলার ডায়াগনস্টিক, সিয়াম ক্লিনিক ডায়াগনস্টিক ও হাজি ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করা হয়।

অভিযান পরিচালনাকারী কর্মকর্তা ডা. আসাদুজ্জামান বলেন, ‘সরকারের নির্দেশনা মোতাবেক সকল অবৈধ, লাইসেন্স বিহীন ও লাইসেন্স নবায়ন নেই এমন ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিক বন্ধ করে দেয়ার নির্দেশনার আওতায় এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে কেদারগঞ্জ বাজারসহ বিভিন্ন স্থানে অবস্থিত নিবন্ধনবিহীন মোট পাঁচটি ক্লিনিক ও ডায়াগনেষ্টিক সেন্টার সিলগালা করে বন্ধ করা হয়েছে। লাইসেন্স নবায়ন না হওয়া পর্যন্ত যদি তারা কার্যক্রম পরিচালনা করে তাহলে আইনের কঠোর প্রয়োগ করা হবে।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।