চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৬ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগরে ৯০০ নিম্ন-আয়ের পরিবারের মধ্যে খাদ্য-সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

সমীকরণ প্রতিবেদন
জুলাই ৬, ২০২১ ১০:০১ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

মুজিবনগর অফিস:
করোনা মহামারিতে মুজিবনগর উপজেলার বাগোয়ান, মোনাখালী ও মহাজনপুর ইউনিয়নের ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে খাদ্য-সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার তিন ইউনিয়নের ৯০০ নিম্ন-আয়ের পরিবারের মধ্যে এই ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রী হিসেবে পরিবারকে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ২ লিটার তেল, এক কেজি লবণ, এক কেজি ডাল, ১টি সাবান, ১ কেজি চিনি, ১ প্যাকেট সেমাই, ১ প্যাকেট মাস্ক ও নগদ ৫০০ শ টাকা প্রদান করা হচ্ছে।
জানা গেছে, গতকাল সকাল ৯টায় বাগোয়ান ইউনিয়নের ৩ শ নিম্ন আয়ের পরিবারের মাধ্যে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন বাগোয়ান ইউপি চেয়ারম্যান আয়ূব হোসেন। এসময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য সোহরাব উদ্দিন, আনোয়ার হোসেন, সচিব সালমা খাতুন, হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর হাসানুজ্জামান উজ্জ্বল প্রমুখ।
অপরদিকে, সকাল ১০টায় মোনাখালী ইউনিয়নে ৩ শ নিম্ন আয়ের পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ ইউপি চেয়ারম্যান মোফিজুর রহমান মফিজ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক অফিসার তাজুল ইসলাম।
অন্যদিকে, বেলা ১১টায় মহাজনপুর ইউনিয়নের ৩ শ নিম্ন আয়ের পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আমাম হোসেন মিলু। খাদ্য বিতরণকালে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আজিজুল, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রহিমা খাতুন, সচিব সাহাবুদ্দিন প্রমুখ।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।