চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৫ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগরে ৩ শ পরিবারের মধ্যে খাদ্য-সামগ্রী বিতরণ

প্রতিবেদক, মেহেরপুর
নভেম্বর ২৫, ২০২১ ৭:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

ইম্প্যাক্ট ফাউন্ডেশন বাংলাদেশ মেহেরপুর প্রোগ্রামের নিজস্ব উদ্যোগে সামাজিক দায়বদ্ধতা থেকে করোনাভাইরাসের প্রভাবে আর্থিক ক্ষতিগ্রস্ত মাতৃক্লাবের সদস্যদের পরিবারের মধ্যে খাদ্য-সামগ্রী বিতরণ করা হয়েছে। মেহেরপুরের মুজিবনগর উপজেলায় করোনাভাইরাসের প্রভাবে আর্থিক ক্ষতিগ্রস্ত ১ হাজার ৫ শ মাতৃক্লাবের সদস্যদের পরিবারের মাঝে খাদ্য-সামগ্রী বিতরণের অংশ হিসেবে গতকাল বুধবার ভবানীপুর ফুটবল মাঠে ৩ শ পরিবারের মাঝে এ খাদ্য-সামগ্রী বিতরণ করা হয়। এসময় প্রতিটি পরিবারের হাতে ২৫ কেজি চাল, ৮ কেজি আলু, ৪ কেজি ডাল, ২ লিটার তেল, ২ কেজি লবণ, ২ কেজি পেঁয়াজ, ৫টি সাবান ও ৫টি মাস্ক তুলে দেওয়া হয়।

ইম্প্যাক্ট ফাউন্ডেশন বাংলাদেশ মেহেরপুর প্রোগ্রামের প্রশাসক মো. সফিকুল ইসলামের সভাপতিত্বে খাদ্য-সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. আব্দুর রশিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকার। এসময় ইম্প্যাক্ট ফাউন্ডেশন বাংলাদেশ মেহেরপুর প্রোগ্রামের উপজেলা ম্যানেজার সোহেল আহম্মেদের সঞ্চালনায় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ ইম্প্যাক্ট ফাউন্ডেশন বাংলাদেশ মেহেরপুর প্রোগ্রামের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও এই প্রোগ্রামের অংশ হিসেবে ইম্প্যাক্ট ফাউন্ডেশন বাংলাদেশ মেহেরপুর প্রোগ্রাম মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৪টি সাব-সেন্টার ও ১১টি কমিউনিটি ক্লিনিকে করোনাভাইরাস থেকে সুরক্ষার জন্য ৪ হাজার ৮ শ হ্যান্ড গ্লাভস, ২ হাজার ৩০০ হ্যান্ড স্যানিটাইজার, ৪ হাজার ৮ শ মাস্ক, ৪ হাজার ৮ শ হেড কভার ও ৫ লিটারের ৪৮টি স্যাভলন ক্যান বিতরণ করবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।