চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৪ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগরে ১০ গ্রাম হেরোইনসহ মাদক কারবারি আটক

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৪, ২০২৩ ৮:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, মুজিবনগর:
মেহেরপুরের মুজিবনগরে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০ গ্রাম হেরোইনসহ মুকুল হোসেন মল্লিক নামের এক মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গতকাল সোমবার দুপুরে মুজিবনগর উপজেলার রতনপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক মুকুল হোসেন মানিকনগর গ্রামের বাজারপাড়ার মৃত আমীর হোসেনের ছেলে। জানা যায়, রতনপুর সুইচগেট এলাকায় হেরোইন বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। অভিযানে মুকুল হোসেনকে আটক করা হয়। এসময় তার নিকট থেকে ১০গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।
মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, রতনপুর সুইচগেট এলাকায় অভিযান চালিয়ে অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে হেফাজতে রাখার অপরাধে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল মুকুলকে আটক করে মুজিবনগর থানায় হস্তান্তর করে। এসময় তার নিকট থেকে ১০গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ১০ গ্রাম হেরোইনের মূল্য অনুমানিক ১লাক টাকা। আটক মুকুলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মুজিবনগর থানার মামলা নম্বর: ১০/১০।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।