চুয়াডাঙ্গা সোমবার , ২৫ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগরে শিক্ষার্থীদের স্বাস্থ্য সচেতনতামূলক সভা

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২৫, ২০২২ ৮:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

মুজিবনগর অফিস: মেহেরপুরের মুজিবনগরে গুড নেইবার্স বাংলাদেশ মেহেরপুর সিডিপি কর্তৃক পরিচালিত মাধ্যমিক শিক্ষার্থীদের নিয়ে স্বাস্থ্য সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ১০টায় মুজিবনগর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুজিবনগর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইজারুল ইসলাম।

অনুষ্ঠানে বক্তব্য দেন বল্লভপুর গুড নেইবার্স মেহেরপুর সিডিপির ম্যানেজার বিভব দেওয়ান, সিনিয়র অফিসার এস এম রিফাত অল মাহমুদ (সিডিপি প্রোগাম), ডা. সাইফুল আশরাফী শিশির, মেডিক্যাল অফিসার (গুড নেইবার্স) এবং প্রধান শিক্ষক ইজারুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন মুজিবনগর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুনশী মো. মোকাদ্দেস হোসেন শাহনাজ সুলতানা।

অনুষ্ঠানে ২০ জন কমিটির ক্যাপ্টেন, সেক্রেটারিসহ অন্যান্য ক্লাসের ৩০ জন শিক্ষার্থী এই অনুষ্ঠানে অংশগ্রহণ করে। অনুষ্ঠানটি পরিচালনা করেন স্বাস্থ্যকর্মী সোহাগী মণ্ডল। অ্যাওয়ারনেস ক্যাম্পেইন বাই হেলথ অ্যান্ড হাইজেন ক্লাব এ্যট হাইস্কুল কর্মসূচি অনুষ্ঠানটি আয়োজন করে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।