চুয়াডাঙ্গা শনিবার , ২১ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগরে যুব মহিলা লীগের উঠান বৈঠক অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২১, ২০২৩ ৪:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, মুজিবনগর:
বাংলাদেশ সরকারের সাফল্য ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা জনগণের কাছে পৌঁছে দিতে বাগোয়ান ইউনিয়ন যুব মহিলা লীগের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েচে। গত বৃহস্পতিবার দুপুরে উপজেলা আনন্দবাস গ্রামে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

বাগোয়ান ইউনিয়ন যুব মহিলা লীগের সভাপতি লিপিকা মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপির পত্নী ও বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদিকা সৈয়দা মোনালিসা ইসলাম। জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা রুত শোভা মণ্ডলের সঞ্চালনায় উঠান বৈঠকে অতিথি থেকে বক্তব্য দেন বাগোয়ান ইউপি চেয়ারম্যান আয়ূব হোসেন।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লতিফুন্নেসা লতা, মুজিবনগর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি তকলিমা খাতুন, সাধারণ সম্পাদিকা তাহমিনা খাতুন, ইউপি সদস্য বাবুল মল্লিক, সিবাস্তিন মল্লিক ঝড়ু, রাকিব উদ্দিনসহ যুব মহিলা লীগের নেতৃবৃন্দ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।