চুয়াডাঙ্গা শনিবার , ৯ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগরে মোবাইল ফোন কিনে না দেওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ৯, ২০২২ ৮:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন: মেহেরপুরের মুজিবনগরে মোবাইল ফোন কিনে না দেওয়ায় আয়েশা আক্তার ঋতু (১৭) নামের এক শিক্ষার্থী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। ঋতু মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামের রিপন মণ্ডলের মেয়ে এবং স্থানীয় মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী বলে জানা গেছে। গতকাল শুক্রবার দুপুরের দিকে ঋতু তার নিজ শয়নকক্ষে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরিবারের সদস্যরা ঋতুকে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশকে খবর দিলে মুজিবনগর থানা পুলিশের একটি দল ঋতুর মরদেহ উদ্ধার করেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত মোবাইল ফোন কিনে দেওয়ার দাবি করে আসছিল ঋতু। কিন্তু আর্থিক অসচ্ছলতার কারণে তাকে মোবাইল ফোন কিনে দিতে পারেননি তার বাবা রিপন। তবে এসএসসি পরীক্ষার পর মোবাইল ফোন কিনে দেবে বলে পরিবারের লোকজন তাকে আশ্বস্ত করেন। অবশেষে গতকাল শুক্রবার মোবাইল ফোন কিনে দেওয়ার জন্য ঋতু তার পরিবারের সদস্যদের প্রতি চাপ প্রয়োগ করে। এসময় মোবাইল ফোন কিনে দেওয়া সম্ভব না হলে সে রাগ ও অভিমানে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

Girl in a jacket

মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদি রাসেল জানান, কোনো অভিযোগ না থাকায় ঋতুর মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মুজিবনগর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।