চুয়াডাঙ্গা সোমবার , ২৪ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগরে মোটর শ্রমিক ইউনিয়নের ফুটবল খেলা অনুষ্ঠিত

প্রতিবেদক, মুজিবনগর:
জানুয়ারি ২৪, ২০২২ ১০:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

মেহেরপুর মোটর শ্রমিক ইউনিয়ন মুজিবনগর উপজেলা শাখার আয়োজনে ট্রাক্টর ট্রলি চালক একাদশ ও মাইক্রোবাস চালক একাদশের মধ্যে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বিকেলে গৌরীনগর ফুটবল খেলার মাঠে এ ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ট্রাক্টর-ট্রলি চালক একাদশ ৪-১ গোলে মাইক্রোবাস চালক একাদশকে পরাজিত করে। ট্রাক্টর-ট্রলি চালক একাদশের পক্ষে ৯ নম্বর জার্সিধারী সুমন ৩টি গোল করে হ্যাটট্রিক করার গৌরব অর্জন করেন। আরেকটি গোল করেন ১০ নম্বর জার্সিধারী মৃদুল। মাইক্রোচালক একাদশের পক্ষে একটি গোল শোধ করেন ১০ নম্বর জার্সিধারী রাকিব। মাইক্রোচালক একাদশের পক্ষে একটি গোল শোধ করেন ১০ নম্বর জার্সিধারী রাকিব।

ম্যাচে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন ট্রাক্টর ট্রলি চালক একাদশের ১১ নম্বর জার্সিধারি আলামিন। খেলাটি পরিচালনা করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের তৃতীয় শ্রেণির রেফারি সোহেল রানা, তাঁকে সহযোগিতা করেন জাহাঙ্গীর আলম ও সালমান। এসময় উপস্থিত থেকে খেলা শেষে পুরস্কার বিতরণ করেন মোটর শ্রমিক ইউনিয়ন মুজিবনগর উপজেলা শাখার সভাপতি জিল্লুর রহমান, সহসভাপতি আশাদুল হক, সাধারণ সম্পাদক আনছার আলী, যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম, উপজেলা ট্রাক্টর-ট্রলি পরিচালক সমিতির সমন্বয়ক ফিরোজ রহমান প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।