চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৮ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগরে পৃথকভাবে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২৮, ২০২২ ১১:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, মুজিবনগর: মুজিবনগরে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত হয়েছে। গতকাল বুধবার বিকেলে মুজিবনগর পর্যটন কেন্দ্রে মুজিবনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলাল হাসান বিপ্লবের নেতৃত্বে আলোচনা সভা কেক কেটে জন্মদিন প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করা হয়।  অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শেখ আরিফ হোসেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র সজীব ওয়াজেদ জয় প্রধানমন্ত্রীর তথ্য যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা। তিনি ১৯৭১ সালের ২৭ জুলাই জন্মগ্রহণ করেন। দেশ স্বাধীন হওয়ার পর তার নাম রাখেন নানা শেখ মুজিবুর রহমান। সজীব ওয়াজেদ জয় বাংলাদেশের একজন তরুণ আইকন। শেখ হাসিনার নেতৃত্বে জয়ের উদ্যোগে বাংলাদেশে তথ্য প্রযুক্তির খাত অনন্য উচ্চতায় আসীন হয়েছে।

এসময় আরও উপস্থিত ছিলেন মোনাখালি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাবিবুর রহমান, বাগোয়ান ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক, স্বেচ্ছাসেবক লীগ নেতা অসীম মণ্ডল, জাহাঙ্গীর আলম মিঠু ,শামীম রেজা, বাসাদ আলীসহ উপজেলার চার ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

এদিকে, দিবসটি উপলক্ষে মুজিবনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি মতিউর রহমান মতিনের নেতৃত্বে পি ডব্লিউ ডিআইবি রেস্ট হাউজে আলোচনা সভা কেক কেটে জন্মদিন প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করা হয়। এসময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক হাসানুজ্জামান লাল্টু,  দারিয়াপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহাজান সিরাজ (দোলন), মহাজনপুর ইউনিয়ন সভাপতি শেখ রাসেল, জেলা ছাত্রলীগের সহসভাপতি, শাহ ওয়ালিউল্লাহ সোহাগ, মোনাখালী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বপন গাজী, সাবেক ছাত্রনেতা মামুনুর রশিদ প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।