চুয়াডাঙ্গা বুধবার , ৪ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগরে নগদ অর্থ ও সরঞ্জামসহ তিন জুয়াড়ী আটক

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৪, ২০২১ ৭:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, মুজিবনগর:
মেহেরপুরের মুজিবনগর থানা পুলিশের অভিযানে নগদ টাকা, জুয়ার সরঞ্জামসহ তিন জুয়াড়ী আটক হয়েছেন। আটককৃতরা হলেন- মুজিবনগর উপজেলার মোনাখালী ইউনিয়নের রশিকপুর গ্রামের কিয়ামুদ্দিনের ছেলে মুজিদুল শেখ (৪০), সার্থক গাইনের ছেলে শাহীন গাইন (৩৮) ও তাহাজুদ্দিন মোল্লার ছেলে আকামুল মোল্লা (৩৫)। গত সোমবার দিবাগত রাতে পুলিশ তাঁদের আটক করে থানায় নেয়।
গতকাল মঙ্গলবার দুপুরে মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাশেম এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) অপু সরোয়ারের নেতৃত্বে মুজিবনগর থানা পুলিশের একটি দল রশিকপুর গ্রামের ইবাদুল শেখের বাড়ির পাশের একটি টিনের ঘরে হানা দিয়ে তাঁদের আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ২-৩ জন জুয়াড়ী পালিয়ে যান। এসময় ঘটনাস্থল থেকে নগদ ৬ হাজার ১ শ ৬৬ টাকা, ৩টি মোবাইল ফোন ও একজোড়া তাসসেট উদ্ধার করে। মুজিবনগর থানায় মামলা শেষে আজই তাঁদের মেহেরপুর আদালতে পাঠানো হবে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।