চুয়াডাঙ্গা শুক্রবার , ৪ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগরে দুটি বাড়ি ‘লকডাউন’, স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা

সমীকরণ প্রতিবেদন
জুন ৪, ২০২১ ১১:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

মুজিবনগর অফিস:
মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের আনন্দবাস গ্রামের দুটি বাড়ি ‘লকডাউন’ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার উপজেলার আনন্দবাস গ্রামের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে জিরত আলীর বাড়ি ও গোলাম মোস্তফার বাড়ি ‘লকডাউন’ ঘোষণা করা হয়। এছাড়া বিভিন্ন উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সামাজিক দূরত্ব বজায় না রাখা ও মাস্ক ব্যবহার না করায় ৮ জনের নিকট থেকে ৮ শ টাকা জরিমানা আদায় করা হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল আলম ওই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, মুজিবনগর উপজেলার আনন্দবাস গ্রামের জিরত আলীর স্ত্রী সালেহা খাতুন করোনা পজিটিভ হওয়ায় জিরাত আলীর বাড়ি ও একই গ্রামের গোলাম মোস্তফা করোনা আক্রান্ত হওয়ায় তাঁর বাড়ি ‘লকডাউন’ করা হয়। ওই দুই পরিবারে সরকারিভাবে সার্বিক সহযোগিতা করা হবে হলেও জানা যায়। এছাড়া এদিন সকালের দিকে মুজিবনগর উপজেলার বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে সামাজিক দূরুত্ব বজায় না রাখা ও মাস্ক পরিধান না করায় মোট ৮ জনকে ৮ শ টাকা জরিমানা আদায় করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।