চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৬ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগরে তিশা কম্পিউটার এন্ড ডেইলী শপে ভয়াবহ অগ্নিকাণ্ড

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২৬, ২০২২ ৮:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, মুজিবনগর: মুজিবনগর উপজেলা শহরের তিশা কম্পিউটার এন্ড ডেইলী শপ নামের একটি বড় দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে নগদ টাকাসহ প্রায় লাখ টাকার ক্ষতি হয়েছে। গত রোববার দিবাগত রাত আনুমানিক তিনটার দিকে মুজিবনগর ব্র্যাক অফিসের পাশে তিশা কম্পিউটার এন্ড ডেইলী শপে এই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

দোকানের মালিক সামসুজ্জোহা জানান, দোকানের মালামাল, নগদ টাকা, ফ্রিজ, টেলিভিশনসহ লাখ টাকার মালামাল পুড়ে ভস্মিভূত হয়েছে। তিনি বলেন, ‘আমি দক্ষ ইলেক্ট্রিশিয়ান দিয়ে আমার এই দোকানের ওয়্যারিং করিয়েছি। বিদ্যুতের শর্টসার্কিট হওয়ার কোনো সম্ভাবনা নেই। কেউ শত্রুতাবসত দোকানে আগুন দিতে পারে।সামসুজ্জোহা বলেন, ‘আমি গতরাত সাড়ে ১০টার দিকে মেহেরপুরে থেকে ওষুধ নিয়ে এসে দোকানে রেখে বাড়ি যায়। ভোররাত চারটার দিকে হাসান নামের একজন প্রতিদিন আমার দোকানের লাইট বন্ধ করেন। আজকেও সে লাইট বন্ধ করতে এসে দোকানের মধ্যে থেকে পোড়া গন্ধ পেয়ে আমাকে খবর দেন। পরে দোকানে এসে দেখি আমার দোকানের সব শেষ। পুড়ে গেছে আমার জীবনের সবকিছু। ফায়ার সার্ভিসের একটি টিম আসলেও কোনো কিছুই অবশিষ্ট পাননি। তবে ফায়ার সার্ভিসের প্রাথমিক ধারণা বিদ্যুতের শর্টসার্কিট থেকেই অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল ঘটনার সত্যতা জানিয়েছেন। তিনি বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল গিয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।