চুয়াডাঙ্গা রবিবার , ২২ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগরে জনপ্রশাসন প্রতিমন্ত্রীর গণসংযোগ

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২২, ২০২৩ ৮:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, মুজিবনগর:
মেহেরপুরের মুজিবনগর উপজেলার ভবরপাড়া গ্রামে উন্নয়নমূলক অবকাঠামো পরিদর্শন ও নৌকার পক্ষে গণসংযোগ করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি। গতকাল শনিবার ভবরপাড়া গ্রামের বিভিন্ন উন্নয়নমূলক অবকাঠামো পরিদর্শনকালে গণসংযোগ করেন তিনি। বাংলাদেশ সরকারের সাফল্য ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা জনগণের কাছে পৌঁছে দিতে তিনি সমস্ত গ্রাম ঘুরে দেখেন। এসময় গ্রামের রাস্তাঘাট, ঘরবাড়িসহ গ্রামবাসীদের বিভিন্ন সমস্যা সমাধানের আশ্বাস দেন তিনি।
গণসংযোগকালে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি বলেন, ‘সমৃদ্ধি, উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতায় আমাদের মেহেরপুরে ব্যাপক উন্নয়ন হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঐতিহাসিক মুজিবনগরে বিভিন্ন উন্নয়ন প্রকল্পে প্রায় এক হাজার কোটি টাকার কাজ দিয়েছেন। যা চলমান রয়েছে। ছহিউদ্দিন টেক্সটাইল অ্যান্ড ভোকেশনাল কলেজ নির্মাণাধীন, মুজিবনগর বিশ্ববিদ্যালয় স্থাপনের অনুমোদন, দীর্ঘ দিনের লালিত স্বপ্ন ভৈরব নদী খনন, ট্রেন লাইনের নকশা এবং সমীক্ষার কাজ সম্পন্ন, স্থল বন্দর স্থাপনের অনুমোদন এবং স্বাধীনতা সড়ক নির্মাণ, মেহেরপুর জেনারেল হাসপাতালে স্বয়ংক্রিয় অক্সিজেন প্লান্ট নির্মাণসহ পর্যাপ্ত অক্সিজেন সেবা প্রদান, মুজিবনগর-মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের ৩১ কিলোমিটার নির্মাণ, সড়ক জনপদ এবং এলজিইডির মাধ্যমে প্রায় ৭০০ কোটি টাকা ব্যায়ে ছোট-বড় প্রায় ৪৫০ টি রাস্তা করা হয়েছে। কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র এবং যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের ভবণ নির্মাণ এবং শিক্ষা কার্যক্রম চলমান রয়েছে। এ জেলায় প্রায় শতভাগ মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ সমূহের ৪ তলা একাডেমি ভবণ নির্মাণ করা হয়েছে, কৃষি গবেষণা এবং প্রশিক্ষণ কেন্দ্র অনুমোদন পেয়েছে, এছাড়াও অনেক উন্নয়নমূলক কার্যক্রম চলমান রয়েছে যা বর্তমান সরকারের সাফল্য। বর্তমান সরকার এ জেলায় যে উন্নয়ন করেছে তা জেলাবাসীর নিকট নতুন করে বলার প্রয়োজন নেই, আপনারা নিজে চোখেই তা দেখছেন।
এসময় উপস্থিত ছিলেন মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম তোতা, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, বাগোয়ান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবার রহমান মধু, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, দারিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুস্তাকিম হক খোকন, বাগোয়ান ইউনিয়নের চেয়ারম্যান আয়ূব হোসেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাবেক বাগোয়ান ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান তুহিন, বাগোয়ান ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য সিবাস্তিন মল্লিক ঝড়ু, সাধারণ সম্পাদক রুহুল আমিন প্রমুখ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।