চুয়াডাঙ্গা রবিবার , ২৩ অক্টোবর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগরে জঙ্গি ও সন্ত্রাসবাদ প্রতিরোধে সচেতনতার লক্ষে মতবিনিময় সভায় পুলিশ সুপার

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ২৩, ২০১৬ ১:১২ অপরাহ্ণ
Link Copied!

01

মুজিবনগর প্রতিনিধি: ইভটিজিং, বাল্যবিবাহ, মাদক, জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদ প্রতিরোধে সচেতনার লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে মুজিবনগর উপজেলার মানিকনগর ডিএস আমিনিয়া আলিম মাদ্রাসা প্রঙ্গনে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। মাদ্রাসার অধ্যক্ষ আহমদ আলীর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার আনিছুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী কামাল হোসেন, মাদ্রাসার ম্যানেজিং কমিটির বিদ্যাৎসাহী রেজাউল করিম, অবসরপ্রাপ্ত শিক্ষক আহসান মোল¬া প্রমূখ। মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন অভিভাবক, মাদ্রাসার ম্যানেজিং কমিটির সকল সদস্যগন ও ছাত্র-ছাত্রীরা।
পুলিশ সুপার আনিছুর রহমান বলেন, কোন ছাত্রীকে উত্যক্ত করে কেউ পার পাবে না। কেউ ইভটিজিং করলে তার নাম গোপনে পুলিশকে জানালে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এছাড়াও ছাত্র-ছাত্রীরা যাতে কোনমতে মাদকের সংস্পর্শে না যায় সে লক্ষে প্রতিটি অভিভাবককে সতর্ক থাকার পরামর্শ দেন তিনি। তিনি আরো বলেন ছেলে-মেয়েদের কোরআন শেখান কিন্তু অর্থ ভালো করে বোঝান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।