চুয়াডাঙ্গা শুক্রবার , ১৩ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগরে চার ভিক্ষুক পেলেন নতুন জীবন

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৩, ২০২৩ ৮:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, মুজিবনগর:

‘উন্নত ও সমৃদ্ধির অগ্রযাত্রায়, দেশ গড়ব সমাজসেবায়’ প্রতিপাদ্যে মুজিবনগর উপজেলায় চারজন ভিক্ষুককে পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থানের সুযোগ করে দিয়েছে উপজেলা সমাজসেবা কার্যালয়। গতকাল বৃহস্পতিবার দুপুুরে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের অর্থায়নে উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের বাস্তবায়নে তিনজন প্রতিবন্ধী ভিক্ষুককে মালামালসহ একটি করে ক্ষুদ্র মুদি দোকান ও এক নারীকে একটি গাভী গরু প্রদান করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন মুজিববগর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অনিমেষ বিশ্বাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা খাতুন, উপজেলা সমাজসেবা অফিসার আব্দুর রব, উপজেলা পরিষদ কর্মকর্তা সেলিম রেজা ও বীর মুক্তিযোদ্ধা আহসান হাবীব।

ক্ষুদ্র ব্যবসা মুদি দোকান ও গাভী গরু প্রাপ্তরা হলেন- উপজেলার দারিয়াপুর ইউনিয়নের খানপুর গ্রামের শাহাবুদ্দীনের ছেলে খবিরুল ইসলাম, মহাজনপুর গ্রামের লুৎফর রহমানের মেয়ে পাপিয়া খাতুন, বাগোয়ান ইউনিয়নের জয়পুর গ্রামের সুধীর মণ্ডলের ছেলে জোসেফ মণ্ডল ও মোনাখালী ইউনিয়নের মোনাখালী গ্রামের মুনছুর শেখের ছেলে জহিরুল ইসলাম।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।