চুয়াডাঙ্গা রবিবার , ২৯ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগরে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মামলা

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ২৯, ২০২০ ১০:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

মেহেরপুর অফিস:
মুজিবনগরে বাড়ি থেকে ডেকে নিয়ে এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত ২৬ নভেম্বর সন্ধ্যায় মুজিবনগর উপজেলার রতনপুর গ্রামের একটি মাঠে এ ঘটনা ঘটে। এবিষয়ে ২৭ নভেম্বর ভুক্তভোগী ঐ গৃহবধূ বাদি হয়ে মুজিবনগর থানায় একজনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাত ২/৩ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছে।
থানার এজাহার সূত্রে জানা গেছে, ২৬ নভেম্বর সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ঐ গৃহবধূকে কেদারগঞ্জ বাজারে এক ব্যক্তি ডাকছে বলে অজ্ঞাত একজন ব্যক্তি তাকে বাড়ি থেকে বের হতে বলে। পরে সে বাড়ি থেকে বের হয়ে মুজিবনগর-মেহেরপুর সড়কের গৌরীনগর খেলার মাঠের কাছে আসলে মোটরসাইকেল করে কয়েকজন অজ্ঞাত ব্যক্তি তাকে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে বাগোয়ান-রতনপুর সড়কের মাঠের বাঁঁশ বাগানে নিয়ে সেখানে তার ইচ্ছার বিরুদ্ধে অজ্ঞাত ২/৩ জন আসাামীর সহায়তায় ১নং আসামী জোরপূর্বক কয়েকবার ধর্ষণ করে এবং তাকে ফেলে রেখে আসামীরা পালিয়ে যায়।
মুজিবনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শরিফুল ইসলাম জানান, ‘আমরা মামলা হাতে পাওয়ার পর ভিক্টিমের মেডিকেল পরীক্ষা করিয়েছি। এরপর ডিএনএ পরিক্ষা করা হবে। সকল রিপোর্ট পাওয়ার পর তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।