চুয়াডাঙ্গা বুধবার , ২ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগরে গাঁজা রাখার অপরাধে যুবকের কারাদণ্ড

সমীকরণ প্রতিবেদন
জুন ২, ২০২১ ৮:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, মুজিবনগর:
মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামে আশিকুর রহমান (১৯) নামের এক যুবককে গাঁজা রাখার অপরাধে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও একশ টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার বেলা তিনটার দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল আলম এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, মুজিবনগর উপজেলার দারিয়াপুর মাধ্যমিক বিদ্যালয় চত্বরে দারিয়াপুর গ্রামের রাসেলের ছেলে আশিকুর গাঁজা সেবন করছেন, এমন গোপন সংবাদের ভিত্তিতে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল আলম পুলিশ সদস্যদের নিয়ে ওই বিদ্যালয় চত্বরে অভিযান চালিয়ে ৩০ গ্রাম গাঁজাসহ আশিকুরকে আটক করেন।
এসময় মাদক রাখার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাঁকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ১ শ টাকা জরিমানা আদায় করা হয়। এসময় মুজিবনগর থানার এক এসআইসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।