চুয়াডাঙ্গা শুক্রবার , ২৩ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সমীকরণ প্রতিবেদন
এপ্রিল ২৩, ২০২১ ১০:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, মুজিবনগর:
মেহেরপুর জেলাকে মাদক ও সন্ত্রাসমুক্ত করার লক্ষ্যে মেহেরপুর জেলা পুলিশের মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে। গতকাল বৃস্পতিবার রাত ৮টায় মুজিবনগর উপজেলার রামনগর ব্রিজ মোড় এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ৩ শ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটককৃতরা হলেন- উপজেলার রামনগর গ্রামের সুরমান মোল্লার ছেলে নাজিমউদ্দীন মোল্লা (৫০) ও শিবপুর গ্রামের আমজাদের ছেলে হালিম (৩৫)। জেলা গোয়েন্দা পুলিশের এসআই মুক্তার রায় চৌধুরী পিপিএম-এর নেতৃত্বে এসআই জসিম ও এসআই মাহাজার উদ্দীন এ অভিযান পরিচালনা করেন।
এসআই মুক্তার রায় চৌধুরী জানান, মেহেরপুর পুলিশ সুপারের নির্দেশনা মোতাবেক গোপন সংবাদের ভিত্তিতে মুজিবনগর থানাধীন রামনগর এলাকায় অভিযান চালিয়ে আসামি নাজিমউদ্দীন মোল্লা ও হালিমকে ৩ শ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। তাঁদের বিরুদ্ধে মুজিবনগর থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আসামি নাজিমউদ্দীন মোল্লার বিরুদ্ধে আরও কয়েকটি মামলা বিচারাধীন রয়েছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।