চুয়াডাঙ্গা বুধবার , ২৯ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগরে গলায় ফাঁস দিয়ে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২৯, ২০২২ ৯:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক: মেহেরপুরের মুজিবনগরে মিম খাতুন (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে এই ঘটনা ঘটে। মিম মুজিবনগর উপজেলার মোনাখালী ইউনিয়নের গোপালনগর দক্ষিণপাড়ার মিজারুল ইসলামের একমাত্র মেয়ে এবং গোপালনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ছাত্রী এবং এবারের এসএসসি পরিক্ষার্থী।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, মিম স্কুল শেষে প্রাইভেট পড়ে বাড়ি এসে ঘরে শুয়ে পড়ে। এসময় তার মা ভৈরব নদীতে গোসল করতে গিয়েছিল। গোসল শেষে তার মা বাড়িতে এসে দেখে ঘরের দরজা বন্ধ। অনেক ডাকাডাকি করে তার সাড়া না পেয়ে একটি হাসুয়া দিয়ে ঘরের সিটকিনি খুলে ঘরে ঢুকে দেখতে পায় তার মেয়ে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। মায়ের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে মীমকে ঝুলন্ত অবস্থায় থেকে ওড়নার ফাঁস খুলে নিচে নামায়। কী কারণে মিম আত্মহত্যা করেছে আশেপাশের লোকজন এবং পরিবারের লোকজন বলতে পারছে না।

মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, খবর পেয়ে পুলিশ লাশ হেফাজতে নেয় এবং তদন্ত শুরু করে। প্রাথমিক তদন্তে এটা আত্মহত্যা বলে মনে হয়েছে। তাছাড়া পরিবারের কোনো অভিযোগ না থাকায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে লাশ পরিবারের হেফাজতে দেওয়া হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত লাশ গোপালনগর কবরস্থানে দাফন করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।