চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২২ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগরে ক্রিকেটে দারিয়াপুর স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ২২, ২০২২ ৮:১০ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, মুজিবনগর:

মুজিবনগর উপজেলার দারিয়াপুরে স্বাধীনতা কাপ সিক্স ‘এ’ সাইভ ক্রিকেট লিগে এম এন হোসেন দারিয়াপুর স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। গতকাল সোমবার অনুষ্ঠিত ফাইনাল খেলায় এম এন হোসেন স্পোর্টিং ক্লাব দারিয়াপুর ২ উইকেটে শালিকা একাদশকে পরাজিত করে।

ম্যাচে টসে জয়লাভ করে শালিকা একাদশ ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। তারা ৫ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ৬০ রান সংগ্রহ করে। শালিকা দলের পক্ষে মামুন ২০ রান ও বোরহান ১৫ রান করেন। এম এন হোসেন স্পোটিং ক্লাবের আবির ২ ইউকেট লাভ করেন। জবাবে এম এন হোসেন স্পোর্টিং ক্লাব ৬১ রান তাড়া করতে নেমে ২ ইউকেট ও ৪ বল হাতে রেখে জয়লাভ করে। দলের পক্ষে আবির ৩৩ রান ও মৃদুল ১৫ রান করে।

খেলায় আবির ম্যান অব দ্য ম্যাচ, রেদুয়ান সর্বোচ্চ উইকেট শিকারী, লিটিল সর্বোচ্চ রান ও ম্যান অব দ্য সিরিজ সংগ্রহকারী এবং সেরা দর্শক আব্দুল গনি নেওয়ার পুরস্কার লাভ করেন। খেলা শেষে সাবেক সহকারী অধ্যাপক মো. বাকের আলী ও দারিয়াপুর ইউপি চেয়ারম্যান এএসএম মাহবুব আলম বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বারিকুল ইসলাম লিজন, মুজিবনগর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি সেখ সাদী প্রমুখ। খেলাটির সহযোগিতায় করে রিদওয়ান ও নাবিলা এন্টারপ্রাইজ, আশিক ডেকোরেটর ও চন্দ্রবিন্দু।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।