চুয়াডাঙ্গা বুধবার , ২৫ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগরে উপজেলা জামায়াতের আমিরসহ দুজন আটক

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৫, ২০২৩ ৮:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, মুজিবনগর:
মেহেরপুর মুজিবনগরে অভিযান চালিয়ে উপজেলা জামায়াতের আমির খানজাহান আলী (৪১) ও জামায়াতের রোকন হাবিবুর রহমানকে আটক করেছ পুলিশ (৩৭)। গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার গোপালনগর গ্রামের মোশারফের বাড়ি থেকে তাদের আটক করা হয়। আটক খানজাহান আলী একই উপজেলার বিশ্বনাথপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে ও হাবিবুর গোপালনগর গ্রামের আজিল শেখের ছেলে।
মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, গোপালননগর গ্রামের মোশারফের বাড়িতে জামায়াতের গোপন বৈঠক চলছে, এমন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযানে যায় মুজিবনগর থানা পুলিশের একটি দল। এসময় খানজাহান ও হাবিবুরকে আটক করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য সদস্যরা পালিযে যায়। এসময় ঘটনাস্থল থেকে চাঁদা আদায়ের রশিদ ও বিপুল পরিমাণ ইসলামী বই উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলায় এজাহারনামীয় দুজন ও অজ্ঞাতনামা আরও ২১-২২ জনকে আসামি করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে মেহেরপুর আদালতের প্রেরণ করা হয়েছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।