চুয়াডাঙ্গা বুধবার , ২০ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগরে আরও ৬টি পরিবার পাচ্ছে জমির দলিলসহ নতুন ঘর

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২০, ২০২২ ৭:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, মুজিবনগর: মুজিব বর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে তৃতীয় ধাপে মুজিবনগর উপজেলার আরও ছয়টি ভূমিহীন পরিবার পাচ্ছে ঘর জমির দলিল। আগামী ২১ জুলাই দুই শতক জমির দলিল নতুন ঘরের চাবি হস্তান্তর করা হবে। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা পরিষদ হলরুমে এক সংবাদ সম্মেলন তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকার বলেন, ‘প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী মুজিবনগর উপজেলায় কেউ গৃহীন ভূমিহীন থাকবে না। তিনি আরো বলেন ইতিমধ্যে আমরা মুজিবনগর উপজেলায় প্রথম দ্বিতীয় ধাপে চার ইউনিয়নে ২৭ টি পরিবারকে জমির দলিলসহ ঘর প্রদান করেছি। এবার তৃতীয় ধাপে নতুন ৬টি ভূমিহীন গৃহীন পরিবারকে জমির দলিলসহ নতুন ঘরের চাবি হস্তান্তর করা হবে। আর এভাবেই মুজিবনগর উপজেলাকে শতভাগ ভূমিহীন গৃহহীন মুক্ত উপজেলা ঘোষণা করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে উপজেলা প্রশাসন

সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম তোতা, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, মহিলা ভাইসচেয়ারম্যান আফরোজা খাতুন, উপজেলা কৃষি অফিসার আনিসুজ্জামান খান, মুজিবনগর প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব ওমর ফারুক, সাধারণ সম্পাদক শেখ সফি, সমাজসেবা অফিসার আব্দুর রব, বাগোয়ান ইউপি চেয়ারম্যান আয়ূব হোসেন প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।