চুয়াডাঙ্গা সোমবার , ১৩ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগরে আইসিটি প্রশিক্ষণ শেষে সনদ বিতরণ

প্রতিবেদক, মেহেরপুর:
ডিসেম্বর ১৩, ২০২১ ১১:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

ডিজিটাল বাংলাদেশ গড়তে যুব সমাজকে স্বাবলম্বী করতে যুবক-যুবতি, ছাত্র-ছাত্রীদের আইসিটি কম্পিউটার প্রশিক্ষণ দিয়ে যাচ্ছে গুডনেইবার্স বাংলাদেশ। তারই পরিপ্রেক্ষিতে মেহেরপুরের মুজিবনগরে গুডনেইবার্স বাংলাদেশ মেহেরপুর সিডিপি-এর উদ্যোগে আইসিটি কম্পিউটার প্রশিক্ষণ শেষে সনদ বিতরণ করা হয়েছে। সনদ বিতরণ উপলক্ষে গতকাল রোববার বিকেলে গুডনেইবার্স মেহেরপুর সিডিপি বল্লভপুর প্রজেক্ট অফিস চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গুডনেইবার্স-এর আইপি অফিসার ঝর্ণা খাতুনের সঞ্চালনায় এবং গুডনেইবার্স মেহেরপুর সিডিপি’র ম্যানেজার লিংকন রায়ের সভাপতিত্বে সনদ বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুজিবনগর উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা তাজুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুজিবনগর উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুর রব, বাগোয়ান ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য বাবুল মল্লিক, গুডনেইবার্স-এর মহিলা সুপ্রতিবেশী সমবায় সমিতির সভাপতি রেহেনা খাতুন।

অনুষ্ঠানে গুডনেইবার্স-এর বাংলাদেশ আইসিটি এডুকেশন প্রজেক্টের মাধ্যমে তিন মাস আইসিটি প্রশিক্ষণ শেষে ২য় ব্যাচের ৪৪ জন প্রশিক্ষণার্থীকে যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক সরকারি সার্টিফিকেট প্রদান করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।