চুয়াডাঙ্গা বুধবার , ১৩ অক্টোবর ২০২১

মুজিবনগরে অসহায় বৃদ্ধার ঘর নির্মাণ করে দিচ্ছে পুলিশ

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ১৩, ২০২১ ৮:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, মুজিবনগর:
মুজিবনগর উপজেলার সোনাপুর গ্রামের হাজিরন (৬৫) নামের এক বৃদ্ধার ঘর নির্মাণ করে দিচ্ছে জেলা পুলিশ। হাজিরন সোনাপুর গ্রামের মৃত হেমেসা ফকিরের স্ত্রী। ‘বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবে না’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে সহায়ক হিসেবে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) সারা দেশে প্রতিটি থানায় একটি করে হতদরিদ্র পরিবারকে গৃহ নির্মাণ করে দেওয়ার প্রকল্প গ্রহণ করেছেন। তারই ধারাবাহিকতায় মেহেরপুর পুলিশ সুপার মো. রাফিউল আলম সোনাপুর গ্রামের মৃত হেমেসা ফকিরের স্ত্রী মোছা. হাজিরনের ঘর নির্মাণ করে দিচ্ছেন।
গতকাল মঙ্গলবার সকালে এই ঘরের ভিত্তি স্থাপন করা হয়। পুলিশ সুপার মো. রাফিউল আলম উপস্থিত থেকে ঘর নির্মাণের উদ্বোধন করেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জামিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) অপু সরোয়ার, মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল হাশেম প্রমুখ উপস্থিত ছিলেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।