চুয়াডাঙ্গা বুধবার , ৯ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগরের দারিয়াপুরে ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ৯, ২০২২ ৮:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

মুজিবনগর অফিস:

মুজিবনগর উপজেলার দারিয়াপুর ইউনিয়নের সকল ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে দারিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়াজনে মুজিবনগর মুক্তিযুদ্ধ স্মৃতি কমপ্লেক্স অডিটরিয়মে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। দারিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাকিম হক খোকন কমান্ডারের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, যুগ্ম সম্পাদক অ্যাড. ইব্রাহীম শাহীন, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সদস্য রফিকুল ইসলাম তোতা, বাড়াদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম, বুড়িপোতা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজামাল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সরফরাজ হোসেন মৃদুল, মোনাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রফা, উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান চাঁদু ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি মতিয়ার রহমান মতিন।

আলোচনা সভা শেষে দারিয়াপুর ইউনিয়নের পূর্বের ওয়ার্ড কমিটিকে বিলুপ্ত ঘোষণা করে নতুন ওয়ার্ড কমিটি ঘোষণা করেন দারিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাকিম হক খোকন কমান্ডার। এসময় দারিয়াপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে আনসার আলীকে সভাপতি ও হাবিবুর রহমান হাবিবকে সাধারণ সম্পাদক, ২ নম্বর ওয়ার্ডে গোলাম নবী সভাপতি ও মজনুর রশিদ সাধারণ সম্পাদক, ৩ নম্বর ওয়ার্ডে আক্কাচ আলী সভাপতি ও কাওসার আলী সাধারণ সম্পাদক, ৪ নম্বর ওয়ার্ডে হেদায়েত উল্লাহ সভাপতি ও আমিনুল ইসলাম সাধারণ সম্পাদক, ৫ নম্বর ওয়ার্ডে আওলাদ হোসেন সভাপতি ও এনামুল হক সাধারণ সম্পাদক, ৬ নম্বর ওয়ার্ডে মোখলেছুর রহমান সভাপতি ও সলিম মিয়া সাধারণ সম্পাদক, ৭ নম্বর ওয়ার্ডে ইনছান আলী সভাপতি ও ইদ্রীস আলী সাধারণ সম্পাদক, ৮ নম্বর ওয়ার্ডে তাঁরা মিয়া সভাপতি ও মিণ্টু মিয়া সাধারণ সম্পাদক এবং ৯ নম্বর ওয়ার্ডে আনারুল ইসলামকে সভাপতি ও সরফরাজ মণ্ডলকে সাধারণ সম্পাদক করে দারিয়াপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।