চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৩০ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মীরকে জড়িয়ে যৌন ইঙ্গিতমূলক শিরোনাম, চটে গেলেন স্বস্তিকা

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ৩০, ২০২২ ৮:৪৭ অপরাহ্ণ
Link Copied!

টালিউডের সফল অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি বরাবরই ঠোঁটকাটা। সত্য কথা জোর কণ্ঠে বলতে কখনো দ্বিধাবোধ করেন না তিনি। এ কারণেই এবার এক সংবাদমাধ্যমে প্রকাশ হওয়া শিরোনাম নিয়ে চটেছেন এই অভিনেত্রী।

‘মীর সময় কাটাতে চান, এ কারণে একসঙ্গে শরীরচর্চা শুরু স্বস্তিকার’—এই শিরোনামে সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করে। তা নিয়েই আপত্তি স্বস্তিকার। সংবাদমাধ্যমের ফেসবুক পেজে গিয়ে বিরক্তিও প্রকাশ করেছেন অভিনেত্রী। যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

অভিনেত্রীকে নিয়ে এভাবে সংবাদ প্রকাশ করায় নেটিজেনরাও অনেকটা বিরক্ত প্রকাশ করেছেন। এ কারণে সংবাদমাধ্যমের ফেসবুক পেজে ওই সংবাদের নিচে স্বস্তিকাকে ট্যাগ করে লেখেন, ‘যৌন ইঙ্গিতবাহী’ খবরের জন্য আইনি ব্যবস্থা নেয়া উচিত।

টালি অভিনেত্রী সেখানে জবাবে জানান, এদের নিয়ে আমি খুব বিরক্ত। লোকজনও বা কি? যা লেখা হচ্ছে সেই সবই বিশ্বাস করছে। মন্তব্যগুলো দেখুন, নিজেই বুঝতে পারবেন। ঘৃণা জন্ম নেয়া ছাড়া কিছুই করার নেই।

এর আগে জিমে শরীরচর্চার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন স্বস্তিকা। তখন জানিয়েছিলেন, মীরকে দেখেই তিনি উৎসাহ পেয়েছেন। আর মীরের একসঙ্গে সময় কাটানোর আহ্বানেই এই শরীরচর্চা শুরু করা। তারপর এই বিষয়টি নিয়েই বিভিন্ন সংবাদমাধ্যমে সংবাদ প্রকাশ হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।