মিয়া ও অগ্নিঝরা একাদশের মধ্যকার খেলা ড্র

87

দর্শনায় ইয়াংম্যান স্পোটিং ক্লাবের আয়োজনে ফুটবল লিগের উদ্বোধন
ওয়াসিম রয়েল:
দর্শনা দক্ষিণ চাঁদপুর ইয়াংম্যান স্পোটিং ক্লাবের আয়োজনে আন্তঃফুটবল লিগের উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেল চারটায় দর্শনা পৌর এলাকার ১ নম্বর ওয়ার্ডের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ ফুটবল লিগের উদ্বোধন করা হয়। ইয়াংম্যান স্পোটিং ক্লাবের অন্যতম সদস্য, সাবেক কাউন্সিলর ও ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীন নফরের বিশেষ উদ্যোগে উদ্বোধনী খেলার সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন কেরুজ শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভাপতি তৈয়ব আলী।
বিশেষ অতিধি হিসেবে উপস্থিত ছিলেন কেরুজ শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মাছুদুর রহমান মাসুদ, সাবেক সভাপতি হাফিজুল ইসলাম, শ্রমিক নেতা ফিরোজ আহম্মেদ সবুজ, সহসভাপতি মোস্তাফিজুর রহমান, সহসাধারণ সম্পাদক খবির উদ্দিন, ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নেফাউর রহমান মণ্টুসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এ সময় কেরুজ শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভাপতি তৈয়ব আলী বলেন, দেশে আধুনিকতার ছোঁয়ায় ইন্টারনেটের ব্যবহারে বেশির ভাগ যুবকেরা আজ ঘরমুখী। এসব আধুনিক সুবিধার অপব্যবহারে যুবকেরা বিভিন্ন মাদকদ্রব্য সেবনে নেশাগ্রস্ত ও বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়ছে। সত্যিকারের অর্থে মাদক ও বিভিন্ন অপকর্ম থেকে যুবসমাজকে যদি বাঁচাতে হয়, তাহলে নিয়মিত খেলাধূলা করতে মাঠমুখী হওয়ার কোনো বিকল্প নেই।
আলোচনা সভা শেষে উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে মিয়া একাদশ বনাম অগ্নিঝরা একাদশ। টানটান উত্তেজনায় খেলা শেষে ফলাফল ১-১। রুস্তম আলীর সুন্দর ধারা বিবরণীতে খেলাটির প্রধান পরিচালক ছিলেন স্বপন ও সহকারী হিসেবে পরিচালনা করেন সাইদার এবং আশিক। উদ্বোধনী খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হন মিয়া একাদশের শাওন।