চুয়াডাঙ্গা বুধবার , ১২ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মির্জা ফখরুল সস্ত্রীক করোনা আক্রান্ত

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১২, ২০২২ ৩:১৩ অপরাহ্ণ
Link Copied!

সস্ত্রীক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল মঙ্গলবার বিএনপি মহাসচিব ও তার স্ত্রী রাহাত আরা বেগম দুইজনের করোনা টেস্টের ফলাফল পজিটিভ আসে বলে জানিয়েছেন দলটির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন। তিনি বলেন, কয়েকদিন যাবত মহাসচিবসহ ভাবী অসুস্থতা বোধ করছিলেন। গত রোববার রাতে ভাবীর এবং সোমবার রাতে মহাসচিবের করোনা টেস্টের ফলাফল পজিটিভ আসে। এখন তারা দুইজনই উত্তরার বাসায় কোয়ারেন্টিনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

ডা. জাহিদ হোসেন বলেন, স্কয়ার হাসপাতালের আইসিইউ ও করোনা বিশেষজ্ঞ ডা. রায়হান রাব্বানীর তত্ত্বাবধানে তাদের চিকিৎসা চলছে। তারা দুজনই এখন সুস্থ আছেন। তাদের গলায় কিছুটা খুশ খুশ কাশি আছে। অন্য কোন উপসর্গ এখনো দেয়া যায়নি। দেশবাসীর কাছে তারা দোয়া চেয়েছেন। সর্বশেষ মির্জা ফখরুল গত ৮ জানুয়ারি জাতীয় প্রেসক্লাবের সামনে নারী ও শিশু অধিকার ফোরামের উদ্যোগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে কয়েক হাজার নেতাকর্মীর এক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এর আগে গত বছরের ১০ এপ্রিল বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া করোনায় আক্রান্ত হন। একই বছর বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান কামাল ইবনে ইউসুফ, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আমান উল্লাহ আমান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং দলের স্থায়ী কমিটি থেকে অবসর নেয়া সাবেক সেনা প্রধান জেনারেল মাহবুবুর রহমান সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছিলেন। বিএনপি চেয়ারপারসনসহ কেন্দ্রীয় নেতারা চিকিৎসার মাধ্যমে সেরে উঠলেও করোনায় মারা যান দলের ভাইস চেয়ারম্যান কামাল ইবনে ইউসুফ, কেন্দ্রীয় নেতা খুররম খান চৌধুরী, খন্দকার আহাদ আহমেদ, আবদুল আউয়াল খান, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসানসহ বেশকিছু নেতৃবৃন্দ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।