চুয়াডাঙ্গা শনিবার , ২৮ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মির্জা ফখরুল ইসলাম ঝিনাইদহে আসছেন আজ

বিএনপির সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ
সমীকরণ প্রতিবেদনঃ
মে ২৮, ২০২২ ২:১২ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহ জেলা বিএনপির সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। গোপন ব্যালটের মাধ্যমে নেতৃত্ব নির্বাচিত হওয়ায় প্রার্থীরা ভোটারদের বাড়ি বাড়ি ঘুরছেন। জেলা বিএনপির এই সম্মেলনে সম্মেলনে মোট এক হাজার ১০ জন ভোটার ভোট দিবেন।

দলীয় সূত্রে জানা গেছে, সভাপতি পদে অ্যাড. এম এ মজিদ বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হওয়ায় সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এর আগে সভাপতি পদে একজন, সাধারণ সম্পাদক পদে ৪ জন ও সাংগঠনিক সম্পাদক পদে ৫ জন মনোনয়নপত্র সংগ্রহ করেন। গত বুধবার ২৫ মে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিনে সাধারণ সম্পাদক পদে মুন্সি কামাল আজাদ পান্নু মনোয়নপত্র প্রত্যাহার করেন। সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন জাহিদুজ্জামান মনা, আব্দুল মজিদ বিশ্বাস ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল আলীম। অন্যদিকে, সাংগঠনিক সম্পাদক পদে সাজেদুর রহমান পাপ্পু ও শাহাজাহান আলী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আজ শনিবার ঝিনাইদহ জেলা বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হবে। ঝিনাইদহের ডাকবাংলা আব্দুর রউফ কলেজ মাঠে অনুষ্ঠিতব্য সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর। সম্মেলন চলাকালে ভার্চুয়ালি যুক্ত হবেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। সম্মলনে অতিথি হিসেবে উপস্থিথ থাকবেন বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপার্সনের উপদেষ্টা মসিউর রহমান, বিএনপির মানবাধিকার বিষয়ক সম্পাদক এড আসাদুজ্জামান, কেন্দ্রীয় বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক বাবু জয়ন্ত কুমার কুণ্ডু, সহ-তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আমিরুজ্জামান খান শিমুল, জাতীয় নির্বাহী কমিটির সদস্য শহিদুজ্জামান বেল্টু, আব্দুল ওহাব, শাহানা রহমান রানী, মীর রবিউল ইসলাম লাভলু, ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল ও আবু সাঈদ প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।