চুয়াডাঙ্গা শুক্রবার , ৪ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মাশরাফিকে নিয়ে ‘টানাটানি’

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ৪, ২০২০ ১০:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

খেলাধুলা ডেস্ক:
চলতি বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ম্যাশকে পেতে শুরু হয়েছে দুই দলের লড়াই। তাকে পেতে ইতোমধ্যেই আবেদন করেছে ফরচুন বরিশাল ও জেমকন খুলনা। যদিও মাশরাফি কবে ফিটনেস ফিরে পাবেন কেউ জানে না। তবে চলতি টুর্নামেন্টের শেষদিকে তাকে পাওয়ার জোর সম্ভাবনা রয়েছে। বঙ্গবন্ধু কাপ শুরুর আগেই বিসিবি জানিয়েছিল, টুর্নামেন্ট চলার সময় মাশরাফিকে নিতে কোনো দল আগ্রহী হলে সেটা সম্ভব। তবে একাধিক দল আগ্রহী হলে সেক্ষেত্রে লটারি হবে। বরিশাল দলের অধিনায়ক তামিম ইকবাল।
অন্যদিকে খুলনা দলটি তারকাবহুল। আছেন সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, আল-আমিন হোসেনরা। তারপরেও মাশরাফিকে নেয়ার জন্য এই দুই দল লড়াইয়ে নেমেছে। কারণ- তিনি মাশরাফি! মাশরাফির জন্য গতকাল বুধবার আবেদন করেছে জেমকন খুলনা। আগের দিন আবেদন করেছে ফরচুন বরিশাল। এখন পর্যন্ত আর কোনো দলের আবেদনের কথা শোনা যায়নি। গত ১ ডিসেম্বর মিরপুরে অনুশীলনে ফিরেছেন মাশরাফি। বিসিবির ফিটনেস ট্রেনার তুষার কান্তি হাওলাদার জানিয়েছেন, মাশরাফি ১০ কেজি ওজন ঝরিয়েছেন। আরও ওজন কমানোর জন্য কাজ করছেন। যেভাবে অনুশীলন করছে এভাবে অবশ্যই সে ফিট হয়ে ফিরতে পারবে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।