মালামালসহ ট্রাক উল্টে সড়কে : চুয়াডাঙ্গা-দর্শনা সড়কে যান চলাচল বন্ধ

341

দর্শনা ফায়ার সার্ভিস স্টেশনের সামনে মালামাল বোঝাই দুইটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ

ঘটনাস্থল থেকে ফিরে হাফিজুর রহমান কাজল/ওয়াসিম রয়েল:
চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা তালতলা ফায়ার সার্ভিস স্টেশনের সামনে দুটি মালামাল বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মালামালসহ ট্রাক উল্টে গেছে। এতে হতাহতের ঘটনা না ঘটলেও সড়কজুড়ে ট্রাক দুটি উল্টে পড়ে থাকায় দর্শনা-চুয়াডাঙ্গা সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। ফলে শতশত যাত্রীসহ যানবাহন ও পথচারিরা চরম ভোগান্তিতে পড়েছে। গতকাল রাত পৌনে ১১টার দিকে এ ঘটনা ঘটে। ভোর ৬টা মধ্যে চুয়াডাঙ্গা-জীবননগর সড়কে যান চলাচল স্বাভাবিক হতে পারে বলে ধারণা করছে পুলিশ। অর্থাৎ দীর্ঘ ৭ ঘন্টা বন্ধ থাকবে যান চলাচল।
জানা গেছে, চুয়াডাঙ্গা দিক থেকে আসা একটি বাঁশ বোঝাই ট্রাক (যশোর ট-০৭২০) দর্শনা অভিমুখে আসছিলো। পথিমধ্যে দর্শনা-চুয়াডাঙ্গা সড়কের দর্শনা তালতলা ফায়ার সার্ভিস স্টেশনের সামনে পৌছালে দর্শনা থেকে চুয়াডাঙ্গার অভিমুখে যাওয়া অপর একটি ধান বোঝাই ট্রাকের (যশোর ট-০২-০৩৮৯) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাশ বোঝাই ট্রাকের চাকা ভেঙ্গে সড়কের উপরেই উল্টে যায়। এতে কোন হতাহতের ঘটনা না ঘটলেও ট্রাক দুটির চাকা ভেঙ্গে সড়ক জুড়ে দুটি ট্রাক অবস্থান করে। ফলে দর্শনা-চুয়াডাঙ্গা সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে শতশত যানবাহনসহ যাত্রী ও পথচারিরা চরম ভোগান্তি পোহাতে হয়।
এদিকে, খবর পেয়ে চুয়াডাঙ্গা থেকে দর্শনা অভিমুখে আসা দুরপাল্লার পরিবহনগুলো লোকনাথপুর গ্রামের ভিতর দিয়ে পরানপুর হয়ে দর্শনা বাজারে আসে। দুর্ঘটনার খবর পেয়ে দামুড়হুদা সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. কলিমুল¬াহ, দামুড়হুদা থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেন। দর্শনা তদন্ত কেন্দ্রের আইসি ইন্সপেক্টর শোনিত কুমার গায়েন জানান, দুর্ঘটনা কবলিত ট্রাক দুটিসহ মালামাল সড়ক থেকে অপসারণের কাজ অব্যাহত রয়েছে। অনেক সময় লাগবে। আশা করছি সকাল ৬টার দিক থেকে পুনরায় যান চলাচল শুরু হতে পারে।