চুয়াডাঙ্গা রবিবার , ১ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মালামালসহ চুয়াডাঙ্গায় চোরচক্রের তিন সদস্য আটক

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ১, ২০২০ ১০:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

মেহেরপুরে থেকে চুরি করে পালানোর সময় বিপত্তি : পিকআপ, ট্রাক ও চুরির
নিজস্ব প্রতিবেদক/ প্রতিবেদক বারাদী:
মেহেরপুর চাঁদবিলসহ কয়েকটি স্থানে ট্রাক থামিয়ে রাতের আধারে চুরি করে পালানোর সময় চোরচক্রের তিন সদস্যকে আটক করেছে চুয়াডাঙ্গা সদর থানা-পুলিশ। এসময় আটককৃতদের কাছ থেকে কয়েক লাখ টাকার চোরাই মালামালসহ একটি পিকআপ ও একটি ট্রাক জব্দ করা হয়েছে। গত শুক্রবার দিবাগত রাত ২টার পর চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়ক থেকে তাদের আটক করা হয়। পরে উদ্ধার হওয়া মালামাল, ট্রাক ও পিকআপসহ চোরচক্রের তিন সদস্যকে মেহেরপুর সদর থানা-পুলিশের কাছে হস্তান্তর করে চুয়াডাঙ্গা সদর থানা-পুলিশ। আটককৃতরা হলেন- নারানগঞ্জ জেলার ফতুল্লাহ থানার আলীগঞ্জ এলাকার মৃত মুলাই গাজীর ছেলে নূর ইসলাম (৫৫), একই এলাকার মৃত আলী আহম্মেদের ছেলে বাসেদ মিয়া (৫৫) ও বরগুনা জেলার তালতলী থানার হাড়িপাড়া গ্রামের সোহরাব হোসেনের ছেলে জালাল (৪২)।
জানা যায়, গত শুক্রবার রাত দেড়টার দিকে মেহেরপুরের রাজনগরে রফিকুল ইসলামের দোকানের সামনে একটি চোরচক্র দুটি ট্রাক রাস্তার ওপরে ইঞ্জিন সচল অবস্থায় রেখে দোকানের তালা ভেঙ্গে চুরি করতে ঢোকে। গাড়ির শব্দ শুনে চোরের উপস্থিতি টের পেয়ে পার্শ্ববর্তী বাড়ির মুক্তি মিয়া ছুটে এলে চোর চক্রটি ট্রাক চালিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়। ট্রাক নিয়ে চুরি করার ঘটনা পুলিশে জানালে কুলপালা বাজার থেকে একটি ট্রাক ও চোর চক্রের তিন সদস্যকে আটক করে। অপর ট্রাকটি ভালাইপুর ইটভাটার কাছে ফেলে রেখে পালিয়ে যায় চোর চক্রের আরও কয়েকজন সদস্য।
পুলিশ সুত্রে জানা যায়, মেহেরপুর চাঁদবীল এলাকার শহিদুল নামে অপর এক ব্যক্তির ব্যাঠারীর দোকানের সাটার ভেঙ্গে চুরি করে পালানোর সময় স্থানীয়রা চুরির বিষয়ে বুঝতে পেরে মেহেরপুর পুলিশকে খবর দেয়। পরে মেহেরপুর পুলিশ এ চুয়াডাঙ্গা থানা পুলিশকে জানালে চুয়াডাঙ্গা পুলিশের টহল দলগুলো সতর্ক অবস্থান নেন।
চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের টহল দল দ্রুত গতির ঢাকা মেট্রো ঠ-১৩-১৯২০ পিকআপ ও পাবনা ট-০৫-০০০৩ নাম্বারের ট্রাক দুটিকে থামতে নির্দেশ দেন। এ সময় ট্রাকে থাকা চোর চক্রের কয়েকজন সদস্য পালিয়ে গেলেও পিকআপে থাকা তিনজনকে আটক করতে সক্ষম হয়। পরে ট্রাক ও পিকআপ থেকে কয়েক লাখ টাকা মূল্যের চোরাই মালামাল উদ্ধার করে পুলিশ। গতকাল রাতেই উদ্ধারকৃত মালামালসহ চোর চক্রের তিন সদস্যকে মেহেরপুর সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
চোরচক্রের তিন সদস্যকে আটকের সত্যতা নিশ্চিত করে সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আবু জিহাদ খান বলেন, চুরি করে পালানোর ঘটনা জানতে পেরে তাদেরকে আটকের জন্য অবস্থান নেয় চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। এর কিছু সময় পর পুলিশ তাদেরকে আটক করতে সক্ষম হয়। একই সাথে উদ্ধার করা হয় বেশ কিছু চোরাই মালামাল। পরে আটক ওই তিন চোরসহ উদ্ধারকৃত মালামাল মেহেরপুর পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।