চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৪ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মামার বরজে পান চুরি, পিটুনি খেল ভাগ্নে

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ১৪, ২০২১ ৭:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় মামার পান বরজে পান চুরি করতে যেয়ে হাতে নাতে ধরা খাওয়ায় ভাগ্নে মিলন আলীকে (৩০) পিটিয়ে জখম করার ঘটনা ঘটেছে। গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার শঙ্করচঁন্দ্র ইউনিয়নের দীননাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। ধোলায় শেষে পরিবারের সদস্যরা আহত মিলনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। আহত ভাগ্নে দিননাথপুর পোস্ট অফিসপাড়ার কলম আলীর ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, দীননাথপুর গ্রামের মৃত মাদার আলী মণ্ডলের ছেলে পার চাষী রহমত আলীর পার বরজসহ গ্রামের অন্যান্য পান বরজ থেকেও মাঝে মধ্যেই পান চুরি করে আসছিল মিলন। এর পূর্বে কয়েকবার পান চুরির অপরাধে হাতে নাতে ধরা পরে জরিমানাও গুনতে হয়েছে মিলনকে। এরই মধ্যে গতকাল রাতে মিলন তার নিজ মামার পান বরজে পান চুরি করতে যায়। পান চুরি করার সময় মিলনকে হাতে নাতে ধরে ফেলে মামা রহমত আলী। এসময় ক্ষিপ্ত হয়ে বাঁশের কাবারী দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। খবর পেয়ে পরিবারের সদস্যরা মিলনকে উদ্ধার করে সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়। এসময় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি করেন।
স্থানীয় ইউপি সদস্য আশরাফুল ইসলাম ঠান্ডু বলেন, ‘কয়েকদিন পূর্বেও এলাকার অন্য এক পানের বরজে পান চুরি করতে গেলে হাতে নাতে পাকড়াও হয় মিলন। জরিমানা দিয়ে সেদিন ছাড় পেয়ে যায় সে। তবে আজ (গতকাল) সন্ধ্যায় নিজ মামার পানের বরজে পান চুরি করতে যায় মিলন। এসময় তাঁর মামা রহমত মিলন আলীকে পান চুরি করাতে দেখে ফেল্লে বরজ থেকেই একটি লাঠি নিয়ে পিটায়। খবর পেয়ে মিলনের পরিবারের সদস্যরা তাকে সদর হাপসাতালে নিয়ে যায়।
এ বিষয়ে সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহরাব হোসেন বলেন, ‘পরিবারের সদস্যরা ওই যুবককে উদ্ধার করে জরুরি বিভাগে নেয়। পরিবারের সদস্যরা জানায় মোটরসাইকেল দুর্ঘটনায় সে আহত হয়েছে। তবে প্রাথমিকভাবে তাঁকে পিটিয়ে জখম করা হয়েছে বলেই মনে হয়েছে। জরুরি বিভাগ থেকে তাঁকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি রাখা হয়েছে। তার অবস্থা আশঙ্কামুক্ত।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।