চুয়াডাঙ্গা রবিবার , ১৯ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মানুষকে ভেতর থেকে জাগাতে হবে

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ১৯, ২০২১ ১১:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গায় ওয়ার্কার্স পার্টির সাধারণ সভায় কমরেড জাহিদ
সমীকরণ প্রতিবেদন:
‘আমাদের দল পিছিয়ে থাকার জন্য নয়। আমরা এগিয়ে থাকতে চাই। এদেশের জনগণকেও এগিয়ে রাখতে চাই। এজন্য আমাদের মাঠে নামতে হবে। মানুষের কাছে গিয়ে তাদের ভেতর থেকে জাগাতে হবে। মানুষের অধিকার বাস্তবায়নের জন্য আমাদের আরও সোচ্চার হতে হবে।’ বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী) চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কমরেড ইকবাল কবীর জাহিদ এসব কথা বলেন।
তিনি বলেন, ‘সমমনা বাম কয়েকটি দলের সাথে ঐক্যের বিষয়ে কেন্দ্রীয়ভাবে আলোচনা হচ্ছে। এ ব্যাপারে আমরা তৃণমূলের কথাও জানতে চাই। তৃণমূলের মতামত নিয়েই ঐক্য বাস্তবায়ন প্রক্রিয়া এগিয়ে যাবে। ভাল কিছু পাওয়ার প্রশ্নে, মানুষের মঙ্গলের প্রশ্নে ঐক্য হলে ক্ষতি নেই।’
চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠের বিপরীতে দলের জেলা কার্যালয়ে গতকাল শনিবার বিকেলে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা কমিটির সদস্য কমরেড মুনসুর আলী। বক্তৃতা দেন জেলা কমিটির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড আলাউদ্দীন ওমর, জেলা কমিটির সদস্য কমরেড অ্যাডভোকেট বদর উদ্দীন, কমরেড ডা. আব্দুর রশিদ, কমরেড আশাদুল হক, কমরেড ফরহাদ হুসাইন, কমরেড মোমিনুর রহমান, কমরেড আব্দুস সামাদ, ছাত্রনেতা লিংকু মিয়া, সাইফুল ইসলাম আকাশ, মিন্টু খন্দকার ও সিফাত হোসেন প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।