চুয়াডাঙ্গা শনিবার , ১৮ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মানিকগঞ্জে পূর্বাশা পরিবহনের বাস খাদে!

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ১৮, ২০২১ ৮:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী পূর্বাশা পরিবহনের ১-জে একটি এসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে গেছে। গতকাল শুক্রবার ভোরে ঢাকা-পাটুরিয়া সড়কের মানিকগঞ্জের শিবালয় উপজেলার ফলসেটিয়া নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে যায় বাসটি। তবে এ ঘটনায় যাত্রীদের কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।
পূর্বাশা পরিবহনের ম্যানেজার মামুন বলেন, ‘গত বৃহস্পতিবার রাত ১০টায় পূর্বাশা পরিবহনের চুয়াডাঙ্গা বড় বাজার কাউন্টার থেকে ঢাকার উদ্দেশে রওনা হয়। পথের মধ্যে ঢাকা-পাটুরিয়া সড়কের মানিকগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়েছে বলে জানতে পেরেছি। তবে এ ঘটনায় কেউ আহত হয়েছে কি না জানতে পারিনি।
এবিষয়ে পূর্বাশা পরিবহনের ঢাকা কাউন্টার জানায়, ‘চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা ঢাকামুখী ১-জে সিরিজের একটি এসি বাস মানিকগঞ্জের শিবালয় উপজেলার ফলসেটিয়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে উল্টে যায়। এঘটনায় দুয়েকজন যাত্রী সামান্য আহত হয়েছে। পরবর্তীতে বাসটিকে উদ্ধার করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।