চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৯ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মানসিক ভারসাম্যহীন ছেলের দা’য়ের আঘাতে বাবার মৃত্যু

সমীকরণ প্রতিবেদনঃ
অক্টোবর ১৯, ২০২১ ৪:০৪ অপরাহ্ণ
Link Copied!

আশুলিয়ায় মানসিক ভারসাম্যহীন ছেলের দা’য়ের আঘাতে ৭০ বছর বয়সী বাবার মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে ছেলে আফাজ উদ্দিন নিখোঁজ। মঙ্গলবার (১৯ অক্টোবর) ভোর রাতে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের টেঙ্গুরী কোনাপাড়া ফকিরবাড়ি এলাকায় হারুন গেটে এঘটনা ঘটে।

নিহত বাবার নাম নুর মোহাম্মদ। তিনি ওই এলাকার মৃত মোবারক আলী মন্ডলের ছেলে। নুর মোহাম্মদের প্রথম পক্ষের স্ত্রীর সন্তান আফাজ উদ্দিন (৪০)।

পরিবারের বরাত দিয়ে আশুলিয়া থানার এস আই কাউসার হামিদ জানান, ঘাতক আফাজ উদ্দিন মানসিকভাবে ভারসাম্যহীন। ২০০৬ সাল থেকে পরিবার তার চিকিৎসা করে যাচ্ছে বলে জানা গেছে। আফাজ মানসিক ভারসাম্যহীন হওয়ায় বাবা নুর মোহাম্মদ নিয়মিত ছেলের পাশে থাকতেন। প্রতিদিনের মতো গতকাল নুর মোহাম্মদ বাড়ির দ্বিতীয় তলায় ছেলে আফাজের ঘরে ঘুমাতে যায়। ভোর রাতে আফাজ বটি দিয়ে বাবা নুর মোহাম্মদের গলার পেছনে আঘাত করে।

এসময় গোঙ্গানির শব্দ শুনে পরিবারের অন্য সদস্যরা আফাজের ঘরে গেলে  নুর মোহাম্মদের রক্তাক্ত দেহ দেখতে পায়। তবে এর আগেই আফাজ ঘর থেকে বেরিয়ে যায়। পরে নুর মোহাম্মদকে স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে আফাজ উদ্দিন মানসিক প্রতিবন্ধী হওয়ায় তার পরিবার মামলা করতে চাচ্ছে না। তবে উধ্বর্তন অফিসারের সাথে পরামর্শ করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়ার কথা জানান আশুলিয়া থানার এস আই কাউসার হামিদ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।