চুয়াডাঙ্গা রবিবার , ২৬ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মাদার তেরেসা অ্যাওয়ার্ড পেলেন চুয়াডাঙ্গা পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবু রাশেদ

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২৬, ২০২২ ৮:২২ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি অ্যাওয়ার্ড-২০২২ পেলেন চুয়াডাঙ্গা পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. আবু রাশেদ। গত শুক্রবার (২৪ জুন) বিকেল চারটায় ঢাকার প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁওয়ে এ অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠিত হয়।

চুয়াডাঙ্গা পৌর ডিগ্রি কলেজ সূত্রে জানা যায়, শিক্ষা, চিকিৎসা, জনসেবা, নারী উদ্যোক্তাসহ বেশ কয়েকটি ক্যাটাগরিতে সারা দেশের গুণীজনদের তালিকা সংগ্রহ করে সাউথ এশিয়া সোস্যাল এডুকেশন ফাউন্ডেশন এ অ্যাওয়ার্ড প্রদানের আয়োজন করে। অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযোদ্ধাবিষয়ক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ ক ম মোজাম্মেল হক এমপি।

তথ্য মন্ত্রণালায়ের সাবেক সচিব মাগরুব মোর্শেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি ড. মো. আবু তারেক, সাবেক মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি, বাংলাদেশ পুলিশের সাবেক আইজিপি এ কে এম শহিদুল হক, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও এফবিসিসিআই-এর সাবেক সভাপতি কাজী আকরাম উদ্দিন আহামেদ। স্বাগত বক্তব্য দেন সাউথ এশিয়া সোস্যাল এডুকেশন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাংলাদেশ পুলিশের সাবেক ডিআইজি বীর মুক্তিযোদ্ধা মো. আনোয়ার হোসেন।

আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ নির্বাচিতদের হাতে মাদার তেরেসা শাইনিং পার্সোনালিটি অ্যাওয়ার্ড-২০২২ তুলে দেন। আলোচনা সভা ও অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানটি পরিচালনা করেন সাউথ এশিয়া সোস্যাল এডুকেশন ফাউন্ডেশনের মহাসচিব মো. আর কে রিপন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।