চুয়াডাঙ্গা শুক্রবার , ২২ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মাদক থেকে যুবসমাজকে দুরে রাখতে খেলাধূলার বিকল্প নেই

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২২, ২০১৭ ১০:০২ পূর্বাহ্ণ
Link Copied!

সরোজগঞ্জ নবীননগর একাদশ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ডিসি
ইকরামুল হক: “মাদককে না বলি, খেলাধুলায় ফিরে পাবে বিজয়ের জয়” সেøাগানে সরোজগঞ্জ ফুটবল টুর্নামেন্ট প্রতিযোগিতা-২০১৭’র সমাপনী হয়েছে। গতকাল বিকাল সাড়ে ৩টায় টুর্নামেন্টের ফাইনাল খেলায় সরোজগঞ্জ নবীননগর একাদশকে ২-১ গোলে পরাজিত করে ঝিনাইদহের রাঙ্গিয়ারপোতা একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব ার্ঝন করে। সরোজগঞ্জের স্কুল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান আলী আহম্মেদ হাসানুজ্জামান মানিকের সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, খেলাধুলা মন ও শরীর সতেজ রাখে। এছাড়া মাদক থেকে যুব সমাজকে দুরে রাখতে খেলাধূলার বিকল্প নেই বলে তিনি বক্তব্যে উল্লেখ করেন।
এছাড়া বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুর রাজ্জাক, সদর উপজেলা নির্বাহী অফিসার ওয়াশীমুল বারী, কৃষকলীগের সাবেক জেলা সভাপতি মুক্তিযোদ্ধা হাজী আজিজুল হক। কুতুববপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি মুক্তিযোদ্ধা হাজী মজিবর রহমান ও সরোজগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুয়েল রানা প্রমূখ।
এসময় সরোজগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শফিকুল ইসলাম ও এএসআই বেলাল হোসেন, মারুফ চৌধুরী অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
খেলায় ম্যান অব দ্যা টুর্নামেন্ট হোন সাইদুর রহমান। খেলা পরিচালনায় ছিলেন খায়রুল ইসলাম। খেলাটির ধারাভাষ্য করেন সেলিম রেজা ও আহসান হাবিব।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।