চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৮ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মাদকব্যবসা না করার শর্তে মুক্ত

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৮, ২০১৭ ১০:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গায় থানায় ৭ মাদকব্যবসায়ীর আত্মসমর্পন
আলমডাঙ্গা অফিস: আলমডাঙ্গা থানায় ৭ মাদকব্যবসায়ী আত্মসমর্পন করে নিজেদের কৃতকর্মের জন্য ক্ষমাপ্রার্থনাসহ মাদক ব্যবসার না করার শর্তে মুক্ত হয়ে বাড়ী ফিরেছে। গতকাল বেলা ১১টায় মাদক স¤্রাজ্ঞী মিনির স্বামী মৃত বজলুর শেখের ছেলে আলাউদ্দিন, মিনির বোন অল্টুর স্ত্রী মায়া, মিনির ভগ্নিপতি মৃত মহসীন আলীর ছেলে অল্টু, মিনির মাতা মৃত জলিল শেখের মেয়ে ফাইমা খাতুন, মনোয়ারের স্ত্রী মুন্নি, আহাদ শেখের স্ত্রী মুক্তা, মৃত জলিলের ছেলে রুবেল আলমডাঙ্গা থানায় আত্মসমর্পণ করে। এসময় মাদকব্যবসায়ীরা সাংবাদিকদের উপস্থিতিতে চিরতরে মাদক ব্যবসা ছেড়ে দেওয়ার অঙ্গিকার করলে সাংবাদিকদের সাথে আলোচনা সাপেক্ষে চুয়াডাঙ্গার পুলিশ সুপার মাহবুবুর রহমান (পিপিএম) এর অনুমতিক্রমে তাদেরকে লিখিত শর্তে মুক্তি দেওয়া হয়।
আলমডাঙ্গার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ মো. ফকরুল আলম খান বলেন, সাংবাদিকদের উপস্থিতিতে মাদক ব্যবসা চিরতরে পরিহার করার শর্তে এসপি স্যারের অনুমতিক্রমে ৭জন মাদকব্যবসায়ীকে মুক্তি দেওয়া হয়েছে। তবে এই মাদকব্যবসায়ীদের উপর পুলিশের নজরদারি থাকবে বলে তিনি জানান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।