চুয়াডাঙ্গা শুক্রবার , ১ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান ৩৫০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ১, ২০২২ ৮:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গায় ৩৫০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। গতকাল বৃহস্পতিবার বিকেলে চুয়াডাঙ্গা শহরের পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে তাঁদেরকে আটক করা হয়। এসময় তাঁদের কাছ থেকে ৩৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন- চুয়াডাঙ্গা শহরের কুখ্যাত মাদক ব্যবসায়ী চুয়াডাঙ্গা পৌর এলাকার মাঝেরপাড়ার মৃত ঝণ্টু বিশ্বাসের ছেলে আশিক ইকবাল (২৮) এবং ঝিনাইদহ সদর উপজেলার কৃষ্ণপুর স্কুলপাড়ার সিদ্দিক আলীর ছেলে উৎস (২৪)। এসময় মাদক ব্যবসায়ীর কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার বেলা সোয়া তিনটার দিকে চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিয়তউল্লাহের নেতৃত্বে পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপ-পরিদর্শক আকবর হোসেন, সাহারা ইয়াসমিন ও সহকারী উপ-পরিদর্শক সৈয়দ মনিরুজ্জামান ফোর্স নিয়ে চুয়াডাঙ্গা শহরের চাঁদমারী মাঠ এলাকার অভিযান চালিয়ে ২০৫ পিস ইয়াবাসহ শহরের কুখ্যাত মাদক ব্যবসায়ী আশিক ইকবালকে আটক করেন। এসময় আশিক ইকবালের কাছে থাকা মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি পালসার-১৫০ সিসি মোটরসাইকেল জব্দ করা হয়।

অপরদিকে, একই অভিযানিক টিম বিকেল সাড়ে চারটার দিকে চুয়াডাঙ্গা শহরের ইমার্জেন্সি রোডে অভিযান চালিয়ে ১৪৫ পিস ইয়াবাসহ ঝিনাইদহের উৎসকে আটক করে। চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিয়তউল্লাহ জানান, আটককৃত আশিক ইকবাল চুয়াডাঙ্গা শহরের একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। এর আগেও তাকে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক করা হয়। নিয়মিত মামলাসহ আটককৃতদের চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।