চুয়াডাঙ্গা শনিবার , ৩০ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মাদককে না বলি, খেলাধুলাকে চর্চা করি

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ৩০, ২০১৭ ৩:৫৯ অপরাহ্ণ
Link Copied!

দর্শনায় ফুটবল খেলার পুরষ্কার বিতরণকালে মেয়র মতিয়ার
ওয়াসিম রয়েল: পড়াশুনার পাশাপাশি খেলা ধুলাকে চর্চা করি, মাদককে না বলি এই শ্লোগানকে সামনে রেখে দর্শনার ঈশ্বরচন্দ্রপুরে মরহুম সরোয়ার হোসেন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকাল ৪ টার দিকে দর্শনা পৌর ঈশ্বরচন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে যুবলীগ নেতা মরহুম সরোয়ার হোসেন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে খেলা কমিটির সভাপতি দর্শনা ডি এস মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ আরিফুজ্জামান আরিফের সভাপতিত্বে প্রধান অতিথি থেকে আলোচনা ও পুরষ্কার বিতরণ করেন দর্শনা পৌর মেয়র ও দর্শনা পৌর আ. লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান। এসময় তিনি বলেন, সমাজে মাদক আজ এমন ভাবে বিস্তার লাভ করেছে তাতে করে আজ যুবসমাজ ধ্বংসের দ্বার প্রান্তে। তাই এ যুবসমাজকে বাঁচাতে মাদকের বিরুদ্ধে আমাদের সকলকে শক্ত অবস্থান নিতে হবে। তার জন্য প্রয়োজন খেলা-ধুলা ও সাংস্কৃতিক চর্চা। এসময় বিশেষ অতিথি ছিলেন, ওয়ার্ড কাউন্সিলর মঈন উদ্দীন আহমেদ মন্টু, আ.লীগ নেতা- ইলিয়াস হোসেন, সরোয়ার হোসেন, সাইদুর রহমান, যুবলীগ নেতা সাইফুল ইসলাম হুকুম।
খেলার ফলাফল শুরুতেই ১০ মিনিটের মাথায় সুটিয়া একাদশ ১টি গোল করে। ঈশ্বরচন্দ্রপুর একাদশকে ০-১ গোলে হারিয়ে জীবননগর সুটিয়া একাদশ জয় লাভ করে। খেলাটি পরিচালনা করেন, সুবাস বসু, আলো ও খোকন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।