চুয়াডাঙ্গা সোমবার , ২ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মাত্র দুই বছরে নিরপেক্ষতার উদহারণ

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ২, ২০২০ ১০:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

চুয়াডাঙ্গায় জয়যাত্রা টেলিভিশনের বর্ষপূর্তির আলোচনা সভায় বক্তারা
নিজস্ব প্রতিবেদক:
বণার্ঢ্য আয়োজনের মধ্য দিয়ে চুয়াডাঙ্গায় পালন করা হয়েছে দর্শকপ্রিয় জয়যাত্রা টেলিভশনের ২য় বর্ষপূর্তি। বর্ষপূতি উপলক্ষ্যে চুয়াডাঙ্গায় দিনভর বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের ফুলেল শুভেচ্ছা, কেক কাটা ও আলোচনা সভাসহ নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়। জয়যাত্রা টেলিভিশনের শুভক্ষণ পালনে রোববার সকাল থেকেই জেলা অফিসার্স ক্লাবে এ আয়োজন করা হয়। দ্বিতীয় বর্ষ পেরিয়ে তৃতীয় বর্ষ পদার্পণের অনুষ্ঠানমালায় সকাল থেকেই যোগদেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ। তারা স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান জয়যাত্রা টেলিভিশনকে। পরে দুপুর ১২টায় একই স্থানে জয়যাত্রা টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী বার্ষিকীর আলোচনা সভা শুরু হয়। জয়যাত্রা টেলিভিশনের চুয়াডাঙ্গা প্রতিনিধি অ্যাড. শরীফ উদ্দীন হাসুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার। বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক, পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরি জিপু, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও চুয়াডাঙ্গা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর সিদ্দিকুর রহমান।
বক্তারা বলেন, মাত্র দুই বছরে জয়যাত্রা টেলিভিশনের অনুষ্ঠানসহ নিরপেক্ষ সংবাদ পরিবেশন সাধারণ দর্শকদের আকৃষ্ঠ করেছে। তাদের নিরপেক্ষতা এখন উদহারণ সৃষ্টি করার মত। টেলিভিশনটির কাছে চুয়াডাঙ্গার মুক্তিযুদ্ধ, উন্নয়ন, অনিয়ম-দূর্নীতিসহ সমাজের নানা অসঙ্গতি আরও বেশি বেশি তুলে ধরার আহ্বান জানানো হয়। দৈনিক সময়ের সমীকরণ-এর নিজস্ব প্রতিবেদক মেহেরাব্বিন সানভীর প্রানবন্ত উপস্থাপনায় আলোচনা সভায় আরও বক্তব্য দেন, সুজনের সাধারন সম্পাদক মাহাবুল ইসলাম সেলিম, সিনিয়র সাংবাদিক মানিক আকবর, আরিফুল ইসলাম ডালিম, দৈনিক পশ্চিমাঞ্চলের সম্পাদক প্রকাশক আজাদ মালিতা, দৈনিক প্রথম রাজধানীর প্রকাশক আনোয়ার হোসেন, দৈনিক আকাশ খবরের সম্পাদক জান্নাতুল আউলিয়া নিশি ও প্রবীন সাংবাদিক শাহার আলী। আলোচনা সভা শেষে জয়যাত্রা টেলিভিশনের শুভক্ষণের কেক কাটেন আমন্ত্রিত অতিথিরা।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।