চুয়াডাঙ্গা রবিবার , ১৯ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মাঠে গড়াচ্ছে আইপিএল

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ১৯, ২০২১ ১১:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

খেলাধুলা ডেস্ক:
আজ রোববার থেকে ফের পর্দা উঠছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরের বাকি অংশের। তবে করোনায় পিছিয়ে যাওয়া টুর্নামেন্টের বাকি অংশে নানা কারণে খেলতে আসছেন না তারকাদের অনেকেই। ভারতে করোনার কারণে ১৪তম এই আসরের দ্বিতীয় পর্বের খেলাগুলো সংযুক্ত আরব আমিরাতে আয়োজনের সিদ্ধান্ত নেন আয়োজকরা।
জানা গেছে, আজ রাত ৮টায় আরব আমিরাতে আইপিএলের ১৪তম আসরের ৩০তম ম্যাচে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স। সব কিছু ঠিক থাকলে ১৫ অক্টোবর আইপিএলের ফাইনাল অনুষ্ঠিত হবে। তবে করোনায় পিছিয়ে যাওয়া টুর্নামেন্টের বাকি অংশে নানা কারণে খেলতে আসছেন না তারকাদের অনেকেই। দ্বিতীয়পর্বে সবচেয়ে ক্ষতিগ্রস্ত ব্যাঙ্গালোর। ৩ অজি জাম্পা, স্যামস, রিচার্ডসনের সাথে নাই কিউই ফিন অ্যালেন। ভারতীয় সুন্দর ইনজুরিতে। ওর জায়গায় ঢুকেছেন আকাশ দীপ। বিদেশি বদলি দুই লংকান হাসারাঙ্গা, চামিরা, ইংলিশ গার্টন আর সিঙ্গাপুরের টিম ডেভিড। মুস্তাফিজ পাচ্ছেন না চার পুরনো সতীর্থকে। আর্চার, স্টোকস, বাটলার নাই। আসবেন না এজে টাইও। ওদের জায়গায় রাজস্থান নিয়েছে গ্লেন ফিলিপস, এভিন লুইস, ওশেন থমাসের সাথে টি-টোয়েন্টির এক নম্বর বোলার শামসিকে। তিনজন নাই পাঞ্জাবে। ওদের সবচেয়ে দামী পেসার ঝাই রিচার্ডসনের বদলি স্বদেশী এলিস। মেরেডিথের জায়গায় ইংলিশ স্পিনার আদিল রাশিদ। টি-টোয়েন্টির শীর্ষ ব্যাটসম্যান মালানের বদলি মারক্রাম। দিল্লি, কলকাতা আর হায়দ্রাবাদের হয়ে টুর্নামেন্টের বাকি অংশে খেলবেন না একজন করে। ওকসের বদলি ডোয়াশিস, কামিন্সের জায়গায় সাউদি আর বেয়ারস্টোর স্থলাভিষিক্ত রাদারফোর্ড। পয়েন্ট টেবিলে ঐ দুই আছে সেরা চারেই। সবার ওপরে দিল্লি। ৮ ম্যাচে জিতেছে ৬টাতেই। ১ ম্যাচ কম খেলে সমান ১০ পয়েন্ট চেন্নাই আর ব্যাঙ্গালোরের। এরপরেই মুম্বাই। ফিজের রাজস্থান পাঁচে আর সাকিবের কলকাতার অবস্থান সাত নম্বরে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।