চুয়াডাঙ্গা সোমবার , ৬ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মহেশপুর সীমান্তে আরও ৯ বাংলাদেশি আটক

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ৬, ২০২১ ৮:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

ঝিনাইদহ অফিস:
ঝিনাইদহের মহেশপুর সীমান্তের সলেমানপুর ও গোপালপুর গ্রাম থেকে ৯ বাংলাদেশি নাগরিককে আটক করেছে মহেশপুর-৫৮ বিজিবি। অবৈধভাবে এসব বাংলাদেশি সীমান্ত পার হয়ে ভারতে প্রবেশ করছিলেন। মহেশপুর-৫৮ বিজিবির সহকারী পরিচালক নজরুল ইসলাম খান গতকাল রোববার এক প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, গত শনিবার রাতে মহেশপুর উপজেলার সলেমাপুর গ্রামের একটি ইটভাটার সামনে ৭ জন নাগরিক অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশের সময় আটক করা হয়।
আটককৃতরা হলেন, গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার কলাবাড়ী গ্রামের মৃত. অবিলাস হালদারের ছেলে অরুন হালদার (৭০), তাঁর স্ত্রী নমিতা হালদার (৫০), মৃত. কালিপদ হালদারের ছেলে সুখ চাঁদ হালদার (৩৪), রাঙ্গামাটি জেলার লংগদু উপজেলার আটারকছড়া গ্রামের মো. দুলাল মিয়ার ছেলে মো. বিল্লাল হোসেন (২৩), তাঁর স্ত্রী মোছা. কুলসুম বেগম (৪০), শরীয়তপুর জেলার নড়িয়া থানার চরমোহন গ্রামের মৃত. শহীদ মাঝির মেয়ে শারমীন সুলতানা (২২), মোহন মিয়ায় ছেলে অনিক (১৮), গোপালপুর গ্রামের মাঠ থেকে গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার যোগীপাড়া গ্রামের মো. আ. রশিদের স্ত্রী রোকসানা বেগম (২৬) ও কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার সোনাইচা গ্রামের মো. ইলিয়াসের মেয়ে মেঘলা আক্তারকে (২৫) অবৈধ প্রবেশের সময় আটক করা হয়। আটককৃত বাংলাদেশি নাগরিকদের বিরুদ্ধে অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশের চেষ্টার দায়ে গতকাল রোববার মহেশপুর থানায় হয়েছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।