চুয়াডাঙ্গা রবিবার , ১৫ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মহেশপুরে ৫ লাখ টাকার অলঙ্কার জব্দ, পাচারকারী আটক

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৫, ২০২৩ ৮:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

ঝিনাইদহ অফিস:
ঝিনাইদহের মহেশপুর উপজেলার বিজিবির অভিযানে ৫ লাখ ৩৬ হাজার টাকা মূল্যের প্রায় সাড়ে ৪ কেজি রুপার অলঙ্কার উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার মহেশপুর-৫৮ বিজিবির অভিযানে রুপার অলঙ্কারসহ চাঁদরতনপুর গ্রামের কুন্ডুল মালিতার ছেলে কামাল মালিতাকে আটক করা হয়। মহেশপুর-৫৮ বিজিবির এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গোপন সূত্রে খবর পেয়ে বিজিবির সদস্যরা এই অভিযান পরিচালনা করেন। অভিযানের নেতৃত্ব দেন সামন্তা বিওপির নায়েব সুবেদার মো. ফারুক হোসেন। অভিযানে এক ব্যক্তিকে প্লাস্টিকের ব্যাগ নিয়ে ওই পথ দিয়ে যাওয়ার সময় আটক করা হয়। এ সময় সে পালানোর চেষ্টা করলে তাকে ধাওয়া করে আটক করতে সক্ষম হয় বিজিবি সদস্যরা। আটকের পর লোকটি জানায় তার নাম কামাল মালিতা। সে ভারত থেকে শুল্ক ফাঁকি দিয়ে এই রুপার গহনা যশোরে শান্ত নামের এক ব্যক্তির কাছে পৌছে দিতে নিয়ে যাচ্ছিল। গতকালই আটককৃত আসামি কামাল মালিতাকে মহেশপুর থানায় সোপর্দ করে জব্দকৃত মালামাল ঝিনইদহ ট্রেজারি অফিসে জমা দেওয়া হয়েছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।