চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৭ জুলাই ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মহেশপুরে ৪৬ তম ক্রীড়া প্রতিযোগিতায় কেবিএস মাধ্যমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন

সমীকরণ প্রতিবেদন
জুলাই ২৭, ২০১৭ ৫:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

মহেশপুর প্রতিনিধি: ঝিনাইদহ মহেশপুর উপজেলার সারা দেশের ন্যায় কেবিএস মাধ্যমিক বিদ্যালয়ে গত ২৩ জুলাই রবিবার থেকে শুরু  হয় ৪৬তম জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা। প্রথম দিনে তিন দলের খেলা অনুষ্ঠিত হয় আর পরের দিন দ্বিতীয় রাউন্ডে কেবিএস মাধ্যমিক বিদ্যালয় পলিয়ানপুর দাখিল মাদ্রাসাকে ৫-৩ গোলে পরাজিত করে সেমিফাইনালে বাগাডাঙ্গা মহিউদ্দন ম্যাধমিক বিদ্যালয় ৪-২ গোলে পরাজিত করে ফাইনাল নিশ্চিত করে। ফাইনালে আনান্দ বাজার দাখিল মাদ্রাসাকে ৫-৩ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন ট্রফি জিতে কেবিএস মাধ্যমিক বিদ্যালয়। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন কেবিএস মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আছাদুর জামান।
এসময় আরো উপস্থিত ছিলেন আনান্দ বাজর দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার জিয়াউর রহমান, ক্রীড়া শিক্ষক ইসমাইল হোসেন, কে,বি,এস মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুর সালাম, সহকারী  শিক্ষক মাহমুদুর রহমান ফুটান, আক্তার ফারুক ও কে,বি,এস মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাসহ এলাকার গন্যমান্যো ব্যাক্তিরা উপস্থিত ছিলেন। খেলাটি পরিচালনা করেন আব্দুল আলিম, মিলন হোসেন ও সাহারুল ইসলাম।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।